|

সন্তানের সামনে গণধর্ষণের ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রকাশিতঃ ৩:১৩ অপরাহ্ন | অক্টোবর ২৮, ২০১৯

সন্তানের সামনে গণধর্ষণের ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ ভোলার মনপুরায় এক গৃহবধূকে তার শিশু সন্তানের সামনেই গণধর্ষণের ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার ভোরে উপচেলার দক্ষিণ সাকুচিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি।

মনপুরা থানার ওসি সাখাওয়াত হোসেন জানান, গণধর্ষণে অভিযুক্ত নজরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে পাঠানো হবে। এ ঘটনায় অভিযুক্ত অন্যদের গ্রেফতারে পুলিশের একাধিক দল কাজ করছে।

এর আগে শনিবার দুপুর সাড়ে ১২টায় চরফ্যাশনের দক্ষিণ আইচা বাবার বাড়ি থেকে বেতুয়া লঞ্চঘাট হয়ে স্পিডবোটে ওই গৃহবধূ মনপুরায় শ্বশুর বাড়ি ফিরছিলেন।

পথে বোটে থাকা যাত্রী দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২) কিরণ (২৬) জোরপূর্বক বোটটি পার্শ্ববর্তী নির্জন চর পিয়াল এলাকায় নিয়ে আড়াই বছরের শিশু সন্তানের সামনেই তাকে ধর্ষণ করে।

পরে বোটের মালিক দক্ষিণ সাকুচিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম আরেকটি স্পিড বোট নিয়ে চর পিয়াল ঘটনাস্থল গিয়ে গৃহবধূকে ধর্ষণ করেন। এ সময় নজরুল ধর্ষণের ভিডিও ধারণ করেন এবং বিষয়টি নিয়ে কথা বললে সেটি ফেসবুকে ছড়িয়ে দেওয়ারও হুমকি দেন।

পরে খবর পেয়ে পুলিশ সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চর পিয়াল থেকে ওই গৃহবধূকে উদ্ধার করে মনপুরা থানায় নিয়ে আসে। পরে রোববার ওই গৃহবধূ বাদী হয়ে মনপুরা থানায় পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন।

দেখা হয়েছে: 157
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
প্রকাশকঃ মোবাইল ০১৯১৬-২২৩৩৫৬
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪