|

সাংবাদিককে মারধরের ঘটনায় হাসপাতালের বাবুর্চি স্ট্যান্ড রিলিজ

প্রকাশিতঃ ৭:৫৬ অপরাহ্ন | অক্টোবর ০৩, ২০২৩

সাংবাদিককে মারধরের ঘটনায় হাসপাতালের বাবুর্চি স্ট্যান্ড রিলিজ

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধিঃ সাংবাদিক পেটানোর ঘটনায় ময়মনসিংহের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বাবুর্চি সোহরাব হোসেনকে বদলি করা হয়েছে বলে জানিয়েছে ময়মনসিংহের স্বাস্থ্য বিভাগের পরিচালক।

ময়মনসিংহ সিভিল সার্জন ডা: নজরুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে, বাবুর্চি সোহরাব হোসেনকে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্ট্যান্ড রিলিজ করা হয়। এ স্ট্যান্ড রিলিজকে ‘গুরু অপরাধে লঘু দন্ড’ হিসেবে দেখছেন আহত সংবাদিকরা।

ঘটনায় আহত সাংবাদিক সাইফুল আলম তুহিন জানান, সাংবাদিক পেটানোর ঘটনায় বাবুর্চি সোহরাব ছাড়াও ওয়ার্ডবয় জয়নাল, জুনিয়র মেকানিক সোহরাব সহ ৪-৫ জন জড়িত ছিলেন৷ এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা নজরুল ইসলাম সাংবাদিকদের উপর রেগে ছিলেন। কিন্তু তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার না করে এক জনকে এক উপজেলা থেকে পার্শ্ববর্তী অন্য উপজেলায় বদলী করা হয়েছে।

সাংবাদিক এস এম মাসুদ রানা বলেন, সাংবাদিকদের পেটানোর ঘটনায় জড়িত কর্মকর্তা – কর্মচারীদের স্থায়ী ভাবে বহিস্কার না করা হলে আমরা আন্দোলনে যাব।

ঘটনায় তদন্তকারী কর্মকর্তা ডা: মনোয়ার সাদাত জানান, ঘটনা তদন্ত করে আমরা উর্ধ্বতন কর্মকর্তাদের কাছে পাঠিয়েছি তারা সিদ্ধান্ত নিয়েছে।

ময়মনসিংহ বিভাগীয় স্বাস্থ্য পরিচালক মোঃ শফিউর রহমান জানান, আসল কালপিট কে বদলী করা হয়েছে। বাকিদেরও তদন্ত সাপেক্ষে শাস্তির আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত শনিবার ( ২৩ সেপ্টেম্বর) সকালে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাংবাদিকরা তথ্য সংগ্রহে গেলে হাসপাতালের কর্মচারীদের হামলায় চার সাংবাদিক আহত হয়। এ হামলায় বাবুর্চি সোহরাব, ওয়ার্ডবয় জয়নাল ও আরও কয়েকজন অংশ নেয়।

দেখা হয়েছে: 149
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪