fbpx

|

মাদকের বিরুদ্ধে কথা বলায় সাংবাদিকের পরিবারের উপর সন্ত্রাসী হামলা

প্রকাশিতঃ ৯:৩০ অপরাহ্ন | ফেব্রুয়ারী ২৫, ২০২০

মাদকের বিরুদ্ধে কথা বলায় সাংবাদিকের পরিবারের উপর সন্ত্রাসী হামলা

বেনাপোল প্রতিনিধি: সীমান্ত প্রেসক্লাব বেনাপোল এর অর্থ বিষয়ক সম্পাদক সাংবাদিক মোঃ সাইদুল ইসলাম এর উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার(২৫শে ফেব্রুয়ারি) সকালে বেনাপোল পোর্ট থানাধীন নামাজ গ্রাম এলাকায় সাইদুল ইসলাম এর বসত ভিটা সংলগ্ন একটি পরিত্যক্ত জায়গায় এই সন্ত্রাসীর ঘটনা ঘটে।

ঘটনা সুত্রে জানতে গিয়ে জানা যায়, শহিদুল নামের এক মাদক সেবনকারী বখাতে এবং অস্ত্র সন্ত্রাসী যুবক তার অন্যান্য সঙ্গীদের সহ প্রায় প্রতিদিন ঐ পরিত্যক্ত স্থান টিতে মাদক সেবনের আড্ডা বসায়। সন্ত্রাসী শহিদুল ধান্যখোলা গ্রামের মৃত নুর ইসলাম এর ছেলে।

এতে করে ঐ এলাকার যুবক শ্রেনীর অনেক্যেই মাদকাসক্তে আশক্ত হতে দেখে সাংবাদিক সাইদুল ইসলাম বার বার সন্ত্রাসী শহিদুলকে সতর্ক করে দেন। কিন্তু সন্ত্রাসী শহিদুল এর মাদক সেবনে বাধা দেওয়ায় শহিদুল এবং সাইদুলের মধ্যে বড় ধরনের আঘাত সংঘাতের পরিস্থিতি সৃষ্টি হতে থাকে। যার ফলশ্রুতিতে সাংবাদিক সাইদুলের পরিবারের প্রতি আজকের এই সন্ত্রাসী হামলা।

আজ সে ধারালো অস্ত্র-শস্ত্র নিয়ে সাইদুলের পরিবারের প্রতি আক্রমন চালায়। এতে করে শহিদুলের রাম দা এর আঘাতে সাংবাদিক সাইদুলের বোন মারাত্মক জখম হওয়ায় জরুরী ভাবে শার্শা থানা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করা হয়।তার অবস্থা আশঙ্কাজনক।

উল্লেখ্য: মাদকাসক্ত ও সন্ত্রাসী শহিদুল প্রায় সময় ভারতে থাকে এবং সেখান থেকে সে মাদক এবং অস্ত্র এনে দেশের অভ্যন্তরে কেনা বেচা করে বলে এলাকার মানুষ জানিয়েছেন।

এদিকে সাংবাদিক সাইদুলের উপর সন্ত্রাসী শহিদুলের সন্ত্রাসী কর্মকান্ডে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল ধিক্কার জানিয়ে অবিলম্বে তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য থানা কতৃপক্ষের প্রতি জোরালো হস্তক্ষেপ কামনা করে দাবী জানানো হয়।

এবিষয়ে বেনাপোল পোর্ট থানায় একটি অভিয়োগ দায়ের করা হয়েছে।

দেখা হয়েছে: 286
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!