fbpx

|

সাভারে গৃহবধূর শরীরে সিগারেটের ছ্যাঁকা

প্রকাশিতঃ ৭:০১ অপরাহ্ন | ডিসেম্বর ১৯, ২০২১

সাভারে গৃহবধূর শরীরে সিগারেটের ছ্যাঁকা

সাভার প্রতিনিধিঃ ঢাকার সাভারে এক পোশাক শ্রমিককে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা ও গরম পানি দিয়ে শরীর ঝলসে দেওয়ার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছেন পুলিশ। শনিবার রাতে সাভারের গেন্ডা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

এর আগে একইদিন বিকালে ৬জনের নাম উল্লেখ করে মামলা করেন ভুক্তভোগী। রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান।

গ্রেফতারকৃতরা হলেন- ভুক্তভোগী শান্তার শ্বশুর নজরুল ইসলাম (৫০) ও তার শাশুড়ী খুরশিদা বেগম খুশি (৪০)। মামলার অন্যান্য আসামিরা হলেন শান্তার স্বামী জহিরুল ইসলাম সাগর (২৫), সাগরের মামাতো ভাই নিরব হোসেন শাওন (২৬), সাইফুল ইসলাম (৩৫) ও জুলহাস (৩০)।

ভুক্তভোগী শান্তা ইসলাম(২২) সাভার পৌরসভার গেন্ডা এলাকার জহিরুল ইসলাম সাগরের স্ত্রী। ওই নারী যশোরের ঝিকরগাছা থানার কৃষ্ণনগর গ্রামের বাসিন্দা। জহিরুল ইসলাম সাভারের গেন্ডা এলাকার নজরুল ইসলামের ছেলে।

ভুক্তভোগীর অভিযোগ, প্রায় দুই বছর আগে সাগর ও তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ে করতে অস্বীকৃতি জানালে সে সাগরের বাড়িতে বিয়ের জন্য অনশন করেন। পরে বাধ্য হয়ে শান্তাকে বিয়ে করে সাগর। কিন্তু বিয়ের পর থেকেই তার ওপর চলে অমানবিক নির্যাতন। পুরো পরিবার তার ওপর নির্যাতন চালাতেন বলে দাবি শান্তার। শান্তা পরিবারের অমতে বিয়ে করায় পরিবারের সাথেও তেমন যোগাযোগ ছিল না।

কিন্তু সাগর যৌতুকের জন্য চাপ প্রয়োগ করায় অনেক কষ্টে মায়ের মাধ্যমে কিছু টাকা এনে দেন। আবারও টাকা দাবি করলে স্বামীর সাথে ধামরাইয়ে বাসা ভাড়া নিয়ে পোশাক কারখানায় কাজ নেয় শান্তা। তার পরেও চলে নির্যাতন। সর্বশেষ ১৩ই ডিসেম্বর কৌঁশলে মোবাইল ফোনে নামা গেন্ডা এলাকার বাড়িতে ডেকে নেয় জহিরুল। গাড়ি থেকে নামতেই তার চোখ বেঁধে নির্যাতন শুরু করে। প্রায় ঘন্টাখানেক পরে তার চোখ খুললে দেখেন সে শ্বশুড়বাড়িতে।

এসময় তারা আবারও মারধর করে মুখে বিষ ঢেলে দেয়। পরে শরীরের বিভিন্ন স্থানে জ্বলন্ত সিগারেটের ছ্যাঁকা ও গরম পানি শরীরে ঢেলে দেয়। অসহ্য যন্ত্রনা সহ্য করতে না পেরে নির্যাতনকারীদের ধাক্কা দিয়ে দৌড় দিয়ে এসে উঠানে পড়ে যান তিনি। সেখান থেকে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসা শেষে শনিবার মামলা দায়ের করলে দুই জনকে গ্রেফতার করেন পুলিশ।

এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদ হাসান জানান, এ ব্যাপারে মামলা দায়ের হয়েছে। মামলা হওয়ার সাথে সাথেই দুই জনকে গ্রেফতার করা হয়েছে এবং তাদেরকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 65
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!