fbpx

|

সিরাজগঞ্জে তালাক না দেয়ায় যুবকের শিকলবন্দী জীবন!

প্রকাশিতঃ ৬:৪৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৭, ২০১৯

সিরাজগঞ্জে তালাক না দেয়ায় যুবকের শিকলবন্দী জীবন!

সিরাজগঞ্জ প্রতিনিধিঃ স্ত্রীকে তালাক না দেয়ায় মিল্টন হোসেন নামে এক যুবকের জীবনে নেমে এসেছে এক বন্দী জীবন। তাকে ভোগ করতে হচ্ছে শিকলবন্দী জীবন। সিরাজগঞ্জের তাড়াশের এই যুবক মুক্তি পেতে চান এমন বন্দী দশা থেকে। মিল্টন তাড়াশ পৌরসভার রঘুনিলী গ্রামের ইসমাইল হোসেনের ছেলে।

শুক্রবার সকালে দেখা যায়, ইসমাইল হোসেনের বসতঘরের বারান্দায় শিকলবন্দী রয়েছেন ওই যুবক। তার দু’ হাত, দু’পা ও কোমড় সবই শিকলে বাঁধা। আলাদা তিনটি শিকলে ঝুলছে বড় বড় তিনটি তালা। একটি বারান্দার খামে। অন্য দু’টি যুবকের শরীরে।

মিল্টন বলেন, বৃহস্পতিবার সন্ধায় তার বাবা-মা ও বোন মিলে তাকে নির্যাতনের পর জোরপূর্বক বেঁধে রেখেছেন। পানি পর্যন্ত পান করতে দেয়নি। তারা আমার স্ত্রীকে তালাক দিতে বলেন। না দেয়ার কারণে আমাকে বেঁধে রেখেছেন। আর মাঝে মধ্যেই শারীরিক ও মানসিক নির্যাতন করেন।

এদিকে যুবকের বাবা-মা ও বোন সেলিনা খাতুন বলেন, মিল্টন মাঝে-মাঝেই তাদের মারধর করে। টাকার জন্য ঝগড়া-বিবাদে জড়ায়। গতকাল সন্ধায়ও তাদের ব্যাপক মারধর করে। নিরুপায় হয়ে শিকলে বেঁধে রেখেছেন।

আর প্রতিবেশী ওমর আলী, আছাদ আলী, মোজাম্মেল হোসেন, ইউনুছ আলী জানান, তাদের জানা মতে ওই যুবকের কোনো বাজে অভ্যাসও নেই। বিড়ি-সিগারেট ছাড়া কিছু খায়ও না। তারপরও মাঝে মধ্যেই ওই যুবকের সঙ্গে কেন এমন করা হয় তা তাদের বোধগম্য নয়।

তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, যুবক মিল্টন হোসেন ও তার বাবা-মার সঙ্গে কথা বলে আইনানুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেখা হয়েছে: 340
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!