fbpx

|

সেই অদম্য মেধাবী ছাত্রী নূরার দায়িত্ব নিলেন ইউএনও

প্রকাশিতঃ ১১:২০ অপরাহ্ন | মে ৩০, ২০১৯

সেই অদম্য মেধাবী ছাত্রী নূরার দায়িত্ব নিলেন ইউএনও

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ যশোরের ঝিকরগাছার শারীরিক প্রতিবন্ধকতায় হার না মানা অদম্য মেধাবী ছাত্রী তামান্না আক্তার নূরা ও তার পরিবারের পাশে দাঁড়িয়েছেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম। বুধবার দুপুরে বাঁকড়া আলীপুরের নূরার বাড়িতে গিয়ে তার পড়াশুনার খরচ বাবদ ১০ হাজার টাকা ও ঈদের পোশাক তুলে দেন।

এ বিষয়ে নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম বলেন, যে কোনও সমস্যায় উপজেলা প্রশাসন তামান্না আক্তার নূরার পাশে থাকবে। অদম্য মেধাবী তামান্না নূরার লেখাপড়া থেকে শুরু করে আজ থেকে তার সার্বিক দায়িত্ব নিয়েছে উপজেলা প্রশাসন। তামান্না নূরার যে কোনও সমস্যায় তার বাবা-মাকে উপজেলা প্রশাসনের সাথে যোগাযোগ রাখতে বলা হয়েছে। তাদের সাথে সমন্বয় করে উপজেলা প্রশাসন সব সময় নূরার পাশে থাকবে।

তিনি আরও বলেন, তামান্না নূরার বাড়িতে যাওয়ার রাস্তা নাই। স্থানীয় ইউপি চেয়ারম্যানকে নির্দেশনা দেয়া হয়েছে। খুব দ্রুত তার বাড়িতে যাতায়াতের জন্য একটি রাস্তা তৈরি করে দেয়া হবে। তামান্না নূরাকে ডিসি মহোদয়ের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে দেখা করার ব্যবস্থা করা হবে বলেও জানান এই কর্মকর্তা।

তামান্না আক্তার নূরাকে উদ্দেশ্য করে বলেন, তুমি এসএসসিতে যেমন ফল পেয়েছ, এইচএসসিতে ঠিক তেমন ফল পেতে হবে এই লক্ষ্য নিয়ে তোমাকে চলতে হবে। তোমার ভয় নেই উপজেলা প্রশাসন তোমার সাথে আছে।

উল্লেখ্য, দুই হাত ও এক পা বিহীন তামান্না নূরা এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে। যশোরের ঝিকরগাছার বাঁকড়া জে কে মাধ্যমিক বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয় নূরা। শারীরিক বাধা জয় করা নূরা এর আগেও একমাত্র সম্বল পা দিয়ে লিখে পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে জাতীয় ও আন্তর্জাতিক প্রচার মাধ্যমে ব্যাপক আলোচিত হয়।

দেখা হয়েছে: 437
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!