|

সেনাবাহিনী মাঠে নামতেই মুহুর্তেই বদলে গেছে চিত্র

প্রকাশিতঃ ৭:৪২ অপরাহ্ন | মার্চ ২৫, ২০২০

সেনাবাহিনী মাঠে নামতেই মুহুর্তেই বদলে গেছে চিত্র

মো: কামাল, ময়মনসিংহঃ সেনাবাহিনী মাঠে নামতেই মুহুর্তেই বদলে গেছে চিত্র। টিসিবি’র নায্যমূল্যের পণ্য নেওয়ার জন্য মানুষের উপচে পরা ভিড়। একজন আরেকজনের গাঁ গেষে দাড়িয়ে নিচ্ছে পণ্য।

নগরজুড়ে সেনাবাহিনীর মহড়ার সময় চোখে পরে এমন দৃশ্য। ভিড় দেখে গাড়ি থেকে নেমে দুই ফুট দুরত্বে দাড় করালেন সকলকে। বেশ কয়েকজনের মুখে ছিল না মাস্ক। সেনা কর্মকর্তা টিসিবি’র পণ্য নিতে আসা লোকদের বলেন, আগে মাস্ক পড়ে আসেন তারপর লাইনে দাড়ান।

মহড়ায় কর্তব্যরত সেনা কর্মকর্তা জানান, প্রথমেই হ্যান্ড মাইক দিয়ে সকর্তামূলক অভিযান করছি। এতে যদি কাজ না হয় এরপর নেওয়া হবে এ্যাকশন।

করোনা মোকাবেলায় বিশ্বের উন্নত দেশগুলো যেভাবে সচেতন উল্টো আমাদের দেশের লোক অসচেতন জনগণকে সচেতন করার লক্ষ্যে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা ও সিটি কর্পোরেশন যখন ব্যর্থ ঠিক তখনি আমাদের দেশের গর্বিত সন্তানেরা এই সচেতনতার লক্ষ্যে মাঠে নেমেছে।

ইতিমধ্যে তাদের আগমনকে ঘিরে জনসাধারণের ভিতরে আতঙ্ক শুরু হয়েছে। ফিরতে শুরু হয়েছে ঘরে। অনেকেই দোকান-পাট বন্ধ করছে দ্রুতগতিতে সেনা বাহিনীকে দেখে করোনার ভয়াবহতা থেকে বাঁচতে হলে এখনি সময় সরকারের নিয়ম অনুযায়ী চলা। তা নাহলে বিশ্বের বিভিন্ন দেশের মতো আমাদেরও দেখতে হবে সাড়ি সাড়ি লাশ।

দেখা হয়েছে: 46
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
সহকারী সম্পাদকঃ মোবাইল ০১৯১৬-৯১৭৫৬৪
নির্বাহী সম্পাদকঃ মোবাইল ০১৭১৮-৯৭১৩৬০
ই-মেইলঃ aporadhbartamofosal@gmail.com
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪