fbpx

|

তাহেরপুরের সাবেক সেনা সদস্য বাচ্চুর ইন্তেকাল

প্রকাশিতঃ ৯:২৯ অপরাহ্ন | মার্চ ১৮, ২০১৯

তাহেরপুরের সাবেক সেনা সদস্য বাচ্চুর ইন্তেকাল

নাজিম হাসান, রাজশাহী সংবাদদাতাঃ রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় সাবেক সেনা সদস্য ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনিরুজ্জামান শেখ বাচ্চু ইন্থেকাল করেছেন। (ইন্না-লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিঊন)।

তিনি শনিবার রাত সায়ো ৮ টার সময় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিলো (৫৫) বছর।

নিহত সেনা সদস্য মনিরুজ্জামান শেখ বাচ্চু পৌরসভার ২নং ওয়ার্ড কামারপাড়া মহল্লার মৃত মোজা শেখের ২য় ছেলে। তিনি দীর্ঘদিন থেকে হৃদরোগ ও ডায়াবেটিক রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে এক মেয়ে এবং স্ত্রীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নিহত সেনা সদস্য মনিরুজ্জামান শেখ বাচ্চু দীর্ঘদিন সেনা বাহিনীতে (সার্জেন্ট ) পদে চাকরী করে অবসর প্রাপ্ত হয়ে নিজ বাড়ি তাহেরপুরে এসে ফার্নিচারের ব্যবসা শুরু করেন।এছাড়া তিনি সামাজিক ও রাজনৈতিক বিভিন্ন কাজে নিজেকে সম্পৃক্ত ছিলেন। মরহুমের জানাযা গতকাল রবিবার বাদ জোহরের পর তাহেরপুর হাইস্কুল মসজিদ মাঠে অনুষ্টিত হয়।



পরে তাকে সেনাবাহিনীর গার্ড অব অনার প্রদান শেষে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে দাফন সর্ম্পন করা হয়। এসময় জানাযায় উপস্থিত ছিলেন,বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ।

এদিকে,সাবেক সেনা সদস্য ও ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মনিরুজ্জামান শেখ বাচ্চুর মৃত্যুতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন,তাহেরপুর পৌরসভার আওয়ামী লীগ ও বিএনপির সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন মহল শোক প্রকাশসহ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

দেখা হয়েছে: 269
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!