fbpx

|

ঈশ্বরগঞ্জে স্কুলছাত্রীকে অপহরণকালে জনতার হাতে আটক ২

প্রকাশিতঃ ১০:১২ অপরাহ্ন | অক্টোবর ৩০, ২০২২

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পরিক্ষা শেষে বাড়ি ফেরার পথে এক স্কুল ছাত্রীকে অপহরণ করে নিয়ে যাওয়ার পথে জনতা ২ যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। রোববার ঘটনাটি ঘটেছে উপজেলার সোহাগী ইউনিয়নের হাটুলিয়া গ্রামে।

জানা যায়, উপজেলার সোহাগী স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর শিক্ষার্থী নির্বাচনী পরিক্ষা শেষে মায়ের সাথে বাড়ি ফেরার পথে একদল যুবক মাকে মারধর করে মেয়েকে জোর পূর্বক অপহরণ করে সিএনজিতে তুলে নিয়ে যাওয়ার সময় মা ও মেয়ের আত্মচিৎকারে পথচারীরা পথরোধ করে ২জনকে আটক করে।  

আটককৃতরা হচ্ছে গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের ভালকাপুর গ্রামের আব্দুস সাত্তারের পুত্র রিয়াদ ও একই গ্রামের শাহজাহানের পুত্র সোহেল। পরে স্থানীয় পথচারীরা থানায় খবর দেয়। খবর পেয়ে এসআই সায়েদুর রহমান আটককৃত ২ যুবককে থানায় নিয়ে যায়।

এঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে মূল অপহরণকারী ভালুকাপুর গ্রামের আবুল হাসেমের পুত্র হৃদয় শাহীন (২১), আশিকুর রহমান (১৭), একই গ্রামের আব্দুস সাত্তারের পুত্র রিয়াদ মিয়া (১৭), শাহজাহানের পুত্র সোহেল হাসান (১৭) ও আরো ২/৩ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় এজহার দায়ের করেন। রাত ১০টায় এরিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা রেকর্ড হয়নি।

ঈশ্বরগঞ্জ থানার ওসি মোছতাছিনুর রহমান জানান, এঘটনায় ২জনকে আটক করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

দেখা হয়েছে: 50
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!