|

ঝালকাঠিতে স্কুলছাত্রের রহস্যজনক আত্নহত্যা

প্রকাশিতঃ ৩:১৪ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১৪, ২০২২

বরিশাল প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরে রবিউল হাওলাদার ওরফে আবদুল্লাহ (১১) নামে প্রাইমারী এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। রবিবার(১৩ ফেব্রুয়ারি)বিকাল ৪টার দিকে উপজেলার কেওতা এলাকায় এ ঘটনা ঘটে। রবিউল কেওতা এলাকার মো. রুবেল হাওলাদারের ছেলে ও ১৯ নং কেওতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র।

রবিউলের খালা রাবেয়া আক্তার জানায়, বিকালে রবিউলকে প্রাইভেট পড়তে যেতে চাপ দেয় তার মা তুলু বেগম। রবিউল প্রাইভেটে না যাওয়ার জন্য মায়ের সাথে খারাপ আচরণ করে। এ সময় রবিউলকে তার বাবা রুবেল বকাবকি করে। তাদের ধারনা তাদের ওপর অভিমান করে বাড়ির পিছনে গিয়ে একটি আম গাছের সাথে রশি দিয়ে গলায় ফাঁস দেয় রবিউল।

স্থানীয়রা দেখে পরিবারকে খবর দিলে তারা ঝুলন্ত অবস্থা থেকে রবিউলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

পক্ষান্তরে,এলাকাবাসীর দাবী ৫ ম শ্রেনীর ছাত্র গলায় দড়ি দিতে পারেনা, যে গাছটিতে তাকে ঝুলন্ত অবস্থাতে পাওয়া গেছে সে গাছটি আবদুল্লাহর তুলনায় ছোট। ঘটনাটি রহস্য জনক বলে এলাকাবাসীর ধারনা।

রাজাপুর থানা ওসি (তদন্ত) মো. মোস্তাফ কামাল বলেন, লাশ উদ্ধার করে গতকালই থানায় আনা হয়েছে|অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে। মামলা নং:২ তারিখ-১৩/২/২২২। আজ সোমবার সকালে লাশ ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে ।ময়নাদন্তের পরে এটা আত্মহত্যা না হত্যা জানা যাবে|

দেখা হয়েছে: 187
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪