fbpx

|

স্কুল-কলেজগুলোতে শেখ কামাল ডিজিটাল ল্যাব স্থাপন করা হবে-প্রতিমন্ত্রী

প্রকাশিতঃ ৪:৫২ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৬, ২০১৯

স্কুল-কলেজগুলোতে শেখ কামাল ডিজিটাল ল্যাব স্থাপন করা হবে-প্রতিমন্ত্রী

মোঃ আল-আমিন, ঝালকাঠিঃ ঝালকাঠি জেলা প্রশাসকের সভাকক্ষে আইসিটি বিষয়ক কমিটির সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন ঝালকাঠি জেলা প্রশাসক মোঃ জোহর আলী, সভায় প্রধান অতিথি ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক।

ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছে, বাংলাদেশের সর্বত্র তথ্য ও প্রযুক্তির সেবা সাধারণ জনগনের কাছে পৌছে দিতে কাজ করছে বর্তমান সরকার। আর তার জন্য দেশের সব স্কুল-কলেজগুলোতে শেখ কামাল ডিজিটাল ল্যাব স্থাপন করে প্রজন্মকে আধুনীক শিক্ষায় শিক্ষিত করা হবে বলে তিনি জানান।

বৃহস্পতিবার সকালে ঝালকাঠি জেলা প্রশাসকের সভাকক্ষে জেলার আইসিটি বিষয়ক কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা বলেন। এ সময় প্রতিমন্ত্রী ঝালকাঠি জেলার বিভিন্ন আইসিটি প্রকল্পের আওতাধীন বিভাগের খোজ খবর নেন।

ঝালকাঠি জেলা প্রশাসক মো. জোহর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনসহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক ও আইসিটিসহ জেলা বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 397
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!