fbpx

|

লক্ষ্মীপুরে স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শ্রমিকলীগের বিশেষ দোয়া

প্রকাশিতঃ ৭:৪৪ অপরাহ্ন | মে ১৭, ২০২১

লক্ষ্মীপুরে স্বদেশ প্রত্যাবর্তন দিবসে শ্রমিকলীগের বিশেষ দোয়া

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ মে) বিকেল সোয়া ৫ টার দিকে শেখ হাসিনার ৪০তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে বাগবাড়ি জামে মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়। জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদের ব্যক্তিগত উদ্যোগে এ আয়োজন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট জহির উদ্দিন বাবর, সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাফিজ উল্যাহ ও জেলা শ্রমিক লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক মামুনুর রশিদসহ অর্ধশতাধিক মুসল্লি।

শ্রমিক লীগ সূত্র জানায়, লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের উদ্যোগে জাতীয় ও স্থানীয় সকল দিবস কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী পালন করা হয়। এর ধারাবাহিকতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এসময় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে অর্ধশতাধিক মুসল্লির উপস্থিতিতে দোয়া করা হয়। শ্রমিক লীগ নেতা ও লক্ষ্মীপুর পৌরসভা থেকে প্রস্তাবিত মেয়র প্রার্থী মামুনুর রশিদ এ উদ্যোগ নেয়।

লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ বলেন, ১৯ ৮১ সালে শেখ হাসিনা ফিরে এসেছিল বলেই দেশ অর্থনৈতিক সমৃদ্ধি অর্জন করেছে। দেশ উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে। করোনা মহামারির সংক্রমণ রোধেও প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্ব ভূমিকা রেখেছে।

প্রসঙ্গত, ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সপরিবার নির্মমভাবে নিহত হন। এ সময় তার দুই মেয়ে শেখ হাসিনা ও শেখ রেহানা প্রবাসে থাকায় ঘাতকদের হাত থেকে রেহাই পান। ১৯৮১ সালের ১৪, ১৫ ও ১৬ ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল অধিবেশনে শেখ হাসিনার অনুপস্থিতিতে তাকে আওয়ামী লীগের সভাপতি নির্বাচন করা হয়। এরপরই তিনি ১৭ মে দেশে ফিরে আসেন।

দেখা হয়েছে: 249
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!