fbpx

|

কারা আমার স্বামীকে হত্যা করেছে: স্ত্রী নূর জাহান

প্রকাশিতঃ ১০:৪৪ অপরাহ্ন | জানুয়ারী ১৮, ২০২১

কারা আমার স্বামীকে হত্যা করেছে: স্ত্রী নূর জাহান

মোঃ রুবেল হোসেন, লক্ষ্মীপুর: কখনও কারো সাথে দুই কথা হয়নি। দ্বন্দ্বও নেই, সংসারে অভাব অনটনও ছিলনা। কি জন্য আত্মাহত্যার পথ বেঁচে নিবেন? এমন শত শত প্রশ্ন কান্না জনিত কন্ঠে অপরাধ বার্তা’কে জানান নিহত কাশেম আলীর স্ত্রী নুর জাহান বেগম।

নিহত কাশেম আলী ইটভাটার শ্রমিক ও লক্ষ্মীপুর সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের দক্ষিণ আন্ধারমানিক গ্রামের আবু তাহের ছেলে।

স্ত্রী নুরর জাহান অপরাধ বার্তা’কে বলেন, কাশেম আলী কোনোদিনও আত্মাহত্যা করবে না। তাকে কারা হত্যা করেছে পুলিশ-প্রশাসন তদন্ত করে দোষীদের বের করলে সঠিক তথ্য উদঘাটন হবে বলে জানান তিনি।

কাশেম আলী ও নুর জাহানের একটি সাজানো সংসার ছিলো। স্বামী-স্ত্রীর মধ্যে কখনও কথা কাটাকাটিও হয়নি। দু’জনে মিলেমিশে সংসারটাকে রঙ্গিন করে সাজিয়ে রাখছেন মাত্র দেড় বছরের পালক ছেলে আরমান হোসেনকে নিয়ে। হঠাৎ কারা কাশেম আলীকে হত্যা করে গাছে ঝুলিয়ে রাখছে? এমন প্রশ্ন নিহত কাশেম আলীর বড়-ভাই’র স্ত্রী পেয়ারা বেগমেরও।

সোমবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে কাশেম আলী তার কর্মস্থল জসিম ব্রিকফিল্ড থেকে ছুটি নিয়ে বাড়ী ফিরেন, পথিমধ্যে স্থানীয় আব্দুর রহিমের চা-দোকান থেকে চা-পান করে বাড়ী যাওয়া পথে কে বা কারা কাশেম আলীকে হত্যার পর একটি গাছের সাথে ঝুলিয়ে রাখে। তবে তার দু’পায়ের হাঁটু মাটির সাথে সংযোগ ছিলো। এজন্য স্থানীয়দের দারণা কাশেম আলীকে পরিকল্পিতভাবে হত্যার পর দুর্বৃত্তরা গাছের সাথে ঝুলিয়ে রাখে।

তবে লক্ষ্মীপুর সদর (মডেল) থানার (ওসি) তদন্ত মোহাম্মদ মোসলেহ উদ্দিন অপরাধ বার্তা’কে বলেন, কাশেম আলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। চূড়ান্ত রিপোর্টের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

দেখা হয়েছে: 139
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ আলী আরিফ সরকার রিজু
প্রকাশকঃ উবায়দুল্লাহ রুমি
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪