fbpx

|

স্বামী ও শাশুড়ির নির্যাতনে এক গৃহবধূ চোখ হারাতে বসেছে

প্রকাশিতঃ ৯:০৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৩, ২০২২

স্বামী ও শাশুড়ির নির্যাতনে এক গৃহবধূ চোখ হারাতে বসেছে

জুলফিকার আলী, কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধিঃ সাতক্ষীরার কলারোয়ায় স্বামী ও শাশুড়ির নির্যাতনে জয়নুর বেগম (২৫) নামের এক গৃহবধূ তার চোখ হারাতে বসেছে। ক্ষতিগ্রস্ত ও আহত ওই গৃহবধূ কলারোয়া সরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।

সে উপজেলার কেরালকাতা ইউনিয়নের নাকিলা গ্রামের নুর বকস মোল্লার মেয়ে। প্রায় ১২বছর পূর্বে জয়নুর বেগমের বিয়ে হয় উপজেলার রঘুনাথপুর গ্রামের আঃ মজিদ এর ছেলে আলমগীর হোসেনের সাথে।

বিয়ের পরে তাদের কোল জুড়ে আসে দুই ছেলে সন্তান। এর পর থেকে বিনা কারণে স্বামী আলমগীর হোসেন তার স্ত্রীকে ধরে মারপিট করে আসছে। শনিবার (৩সেপ্টম্বর) বেলা ২টার দিকে জয়নুর বেগম তার ননদের ছেলে বিপ্লব এর সাথে কথা বলছিলেন।

এমন সময়ে স্বামী আলমগীর হোসেন তেড়ে এসে স্ত্রীকে ধরে নিয়ে কোন কারণ ছাড়াই বেধড়ক মারপিট করে। এসময় শাশুড়ি রোকেয়া খাতুনও গলা চেপে ধরে স্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। তার চোখে যাতে দেখতে না পায় তার জন্য চোখে কিল মেয়ে চোখ ফাটিয়ে দেয়। বর্তমানে ছোট দুটি শিশু সন্তান নিয়ে ওই নারী কলারোয়া হাসপাতালে ভর্তি হয়েছে। তিনি ন্যায় বিচার দাবী করে স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

দেখা হয়েছে: 40
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!