fbpx

|

ঈশ্বরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আহত ৩

প্রকাশিতঃ ৭:৪৪ অপরাহ্ন | অক্টোবর ০৯, ২০২০

সড়ক দুর্ঘটনা

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জঃ ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে একটি যাত্রীবাহী বাসের চাপায় সিএনজির দুই যাত্রী নিহত হয়েছে। শুক্রবার বেলা সোয়া ২টায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কে গালাহার নামক স্থানে ওই দুর্ঘটনাটি ঘটে। এ সময় আহত হয়েছেন আরো ৩ জন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সিলেট থেকে ময়মনসিংহগামী শামীম এন্টারপ্রাইজ নামের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে নান্দাইলগামী সিএনজির মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজিটিকে টেনে কিছু দূর নিয়ে যায় বাসটি। এতে ঘটনাস্থলেই এক কিশোর (১২) নিহত হয়।

খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ও নান্দাইল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে চারজনকে গুরুত্বর অবস্থায় উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সাব্বির (১৫) নামে এক তরুণ মারা যায়। সে হালুয়াঘাট উপজেলার গাবরকুড়া এলাকার বাসিন্দা ছিলেন।

এসময় গুরুতর আহত হন ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেরার জয়নাল আবেদীনের ছেলে মাহিন (৮), নরসিংদী জেলার মনোহরদি উপজেলার মো. নাছির মিয়া(৫০) ও নূর ইসলাম(৪৫)। তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমান আকন্দ বলেন, যাত্রীবাহী বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। আহত তিনজনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটিকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

দেখা হয়েছে: 335
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪