fbpx

|

সড়ক দূর্ঘটনায় পা হারানো পলিনের পাশে নিরাপদ সড়ক চাই “নিসচা”

প্রকাশিতঃ ১:৪১ পূর্বাহ্ন | জুন ১৪, ২০১৮

সড়ক দূর্ঘটনায় পা হারানো পলিনের পাশে নিরাপদ সড়ক চাই নিসচা

মোঃ মহসিন রেজাঃ

পলিনের সহযোগিতায় এগিয়ে এলো নিরাপদ সড়ক চাই (নিসচা) শরীয়তপুর জেলা শাখা। বুধবার বিকেলে পলিনকে ঘর তোলার জন্য টিন দিয়ে সাহায্যে করে এই সামাজিক সংগঠনটি।

বুধবার দুপুর ১টার দিকে পলিনকে ঘর উঠানোর জন্য টিন দিয়ে সাহায্য করেন নিসচার সদস্যরা। এ সময় উপস্থিত ছিলেন- নিরাপদ সড়ক চাই (নিসচা) জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মুরাদ মুন্সী, সাধারণ সম্পাদক সমীর চন্দ্র শীল, সহ-সভাপতি মো. ছগির হোসেন, এনামুল হক সোহেল, হাসান মাহসুদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন মৃধা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট দেলোয়ার হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মহসিন রেজা, দুর্ঘটনা অনুসন্ধান বিষয়ক সম্পাদক আনিছুর রহমান, যুব বিষয়ক সম্পাদক রায়হান মাহমুদ সুজন, কার্যকারী সদস্য জিল্লুর রহমান, রেদওয়ান মাহমুদ রাজন ও পাবেল সিকদার, অ্যাডভোকেট কবির, অ্যাডভোকেট মনোয়ার হোসেন, অ্যাডভোকেট মোয়াজ্জেম, অ্যাডভোকেট আমীর হোসেন, অ্যাডভোকেট বজলুর রহমান প্রমূখ।

উল্লেখ্য, গাড়ির হেলপারের কাজ করে সংসার চালাতেন পলিন। একটি দুর্ঘটনা হারিয়ে ফেলেছে তার জীবনের সব স্বপ্ন। পা হারিয়ে এখন হুইল চেয়ারে বসে ভিক্ষা করেন পলিন ছৈয়াল (৩৮)।

২০১৫ সালে শরীয়তপুর থেকে যশোরে যাওয়ার সময় ঢাকা-বরিশাল মহাসড়কে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা গাছের সঙ্গে ধাক্কা লাগলে ডান পা বিচ্ছিন্ন হয়ে যায় পলিনের। অস্ত্রোপচার করে তার পা জোড়া লাগানোর চেষ্টা করেও ব্যর্থ হন চিকিৎসকরা। কোনো রকমে রক্ষা পায় বাম পা। তবে এক পায়ে আর দাঁড়াতে পারেননি পলিন। তাই হুইল চেয়ারে বসে ভিক্ষা করে সংসার চালান তিনি।

দেখা হয়েছে: 597
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ apora[email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!