fbpx

|

ময়মনসিংহে সড়ক দূর্ঘটনায় আহত ১০

প্রকাশিতঃ ১:০৯ অপরাহ্ন | মার্চ ২৯, ২০১৮

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহঃ

ময়মনসিংহের সদর উপজেলার চুরখাই এলাকায় ট্রাক ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী ও পুরুষসহ ১০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এঘনায় কোন নিহতের খবর পাওয়া যায়নি।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ মমেক হাসপাতালে পাঠিয়েছে। তবে আহতরা সবাই স্বজনের মৃত্যুর খবর শুনে বাড়ি যাচ্ছিলেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২৯ মার্চ ) সকাল ১০ টার দিকে সদর উপজেলার চুরখাই উইনারপাড় এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে। তারা সবাই শেরপুরের শ্রীবরদী উপজেলার কুড়িঁপাড়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

আহতরা হলেন, কল্পনা (২২), শহীদুল্লাহ (৩৫), হমিদু্ল্লাহ (২০), রুজিনা (২২), শুক্কুর আলী (২৫), সোহাগ (৩০), শাকিলা (২২), শাপলা (৪০), রুবেল (২৬), ও ড্রাভার মানিক (৪০)। এদের মধ্যে আশঙ্খাজনক রয়েছে, হামিদুল্লা, শাপলা ও মানিক।

কোতুয়ালী মডেল থানার ওসি মাহমুদুল হাসান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, আহত হামিদুল্লাহর এক ফুফুর মৃত্যুর খবর শুনে মাইক্রোবাস যুগে গাজীপুর থেকে শেরপুরের শ্রীবরদী উপজেলার কুড়িঁপাড়া গ্রামে যাচ্ছিলেন। পরে সদর উপজেলার চুরখাই এলাকায় মাইক্রোবাসটি পৌছলে মালবাহী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় ড্রাইভারসহ ১০ জন আহত হয়।

পুলিশ খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মীরা আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সবাই এখন চিকিৎসাধীন রয়েছে। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্খাজন বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

দেখা হয়েছে: 397
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!