fbpx

|

হালুয়াঘাট উপজেলা ও পৌর জাসাসের আহবায়ক কমিটি ঘোষনা

প্রকাশিতঃ ১:০১ পূর্বাহ্ন | অগাস্ট ০২, ২০২২

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহের হালুয়াঘাটে বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) হালুয়াঘাট উপজেলা ও পৌর শাখার আহবায়ক কমিটি ঘোষণা। উপজেলায় মোঃ রাশেদুল আলম আহবায়ক, সৈয়দ তরিকুল্লাহ আশরাফী সিনিয়র যুগ্ম আহবায়ক ও মোঃ ফয়জুর রহমানকে সদস্য সচিব করে ৩৯ সদস্য বিশিষ্ট এবং পৌরতে মোঃ শাহাবুদ্দিন রতনকে আহবায়ক ও মোঃ ইসমাইল হোসেনকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

সোমবার সন্ধায় উপজেলা বিএনপির কার্যালয়ে জাসাস ময়মনসিংহ জেলা উত্তরের সভাপতি মোঃ শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে কমিটি ঘোষনা করেন প্রধান অতিথি ময়মনসিংহ জেলা উত্তর বিএনপির আহ্বায়ক অধ্যাপক এ,কে এম এনায়েত উল্লাহ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা উত্তর বিএনপির সদস্য আসলাম মিয়া বাবুল,অধ্যাপক আমজাদ আলী,আবু হাসনাত বদরুল কবির,মোঃ আব্দুল হামিদ,ময়মনসিংহ জেলা উত্তর যুবদলের সহ-সভাপতি মোঃ আব্দুল আজিজ,হালুয়াঘাট উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ রুহুল আমিন খান,সদস্য সচিব মোঃ আলিমুল ইসলাম,উপজেলা তাতীদলের আহবায়ক মোঃ আকিকুল ইসলাম, সদস্য সচিব মোঃ আলী আজগর,ময়মনসিংহ জেলা উত্তর ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি আসাদুজ্জামান আসিফসহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন, ময়মনসিংহ জেলা উত্তর জাসাসের যুগ্ম সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান মুন্না।

দেখা হয়েছে: 37
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!