|

হিলফুল ফুযুল ইসলামী যুব সংঘের উদ্যোগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৮:০০ অপরাহ্ন | মার্চ ২৩, ২০২৪

হিলফুল ফুযুল ইসলামী যুব সংঘের উদ্যোগে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ

উবায়দুল্লাহ রুমি, ঈশ্বরগঞ্জ: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার হিলফুল ফুযুল ইসলামী যুব সংঘের উদ্যোগে মাহে রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে দুস্থ মানবতার কল্যাণে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার উপজেলার রামগোপালপুর ইউনিয়নের টেংগুরিয়াকান্দা গ্রামের শতাধিক দুস্থ অসহায়দের বিনামুল্যে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

ইফতার ও ঈদ সামগ্রীর মধ্যে ছিল, মুড়ি, খেজুর, ছোলা বুট, সয়াবিন তেল, চিনি, সেমাই, পিঠা, শরবতের টেং ও সাবান।
হিলফুল ফুযুল ইসলামী যুব সংঘের সভাপতি হাফিজ ওয়ালি উল্লাহ এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উক্ত সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য হাফিজ আনিছুর রহমান, রাশিদ আহমাদ, তাজুল ইসলাম, হাফিজ মাহমুদুল হাসান, হা: মাওলানা মুফতী হাবিবুল্লাহ, হাফিজ আশিকুর রহমান, নুরুল হক, হাবিবুর রহমান জনি, নাজমুল হুসেন, সাদিকুর রহমান সাকিব প্রমুখ।

হিলফুল ফুযুল ইসলামী যুব সংঘের সাধারণ সম্পাদক মাওলানা লুৎফুর রহমান সুমনের সঞ্চালনায় এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন, সহ-সাধারণ সম্পাদক রুবেল আহমাদ, কোষাধক্ষ রিয়াজুল ইসলাম রিয়াদ, সদস্য শফিকুল ইসলাম, হাবিবুর রহমান, মোবারক হুসাইন, সাদ্দাম আহমাদ, শরিফ আহমাদ, সাদেক আহমাদ, এহসানুল হক মামুন সহ স্থানীয় প্রবীণ মুরুব্বিয়ান, যুব সমাজ ও তৌহিদি জনতা।

ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা মাওলানা লুৎফুর রহমান সুমন, হাফিজ ওয়ালি উল্লাহ ও রিয়াজুল ইসলাম রিয়াদ বলেন, মানবতার কল্যাণে হিলফুল ফুযুল ইসলামী যুব সংঘ ২০২২ সালের ১৫ই জুলাই প্রতিষ্ঠিত হয়। সংগঠনের নিজস্ব অর্থায়নে শীতের সময় দুস্থ অসহায়দের মাঝে মসজিদ মাদ্রাসায় আর্থিক সহযোগীতা, গরীব দুঃখী অসহায় অনাথ এতিম বিধবাদের পাশে দাঁড়ানো, গরীব মেয়ের বিবাহের মধ্যে সহযোগীতা করা, গরীব অসুস্থ রোগির আর্থিক সহযোগীতা করা এবং ধর্মিয় কাজে উৎসাহ প্রদান করে যাচ্ছে। আশা করি মানবতার কল্যাণে হিলফুল ফুযুল ইসলামী যুব সংঘের এধরণের কার্যক্রম অব্যহত থাকবে।

দেখা হয়েছে: 106
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪