fbpx

|

হিলিতে ধান ক্ষেত থেকে আদিবাসি যুবকের লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১০:২৪ অপরাহ্ন | অগাস্ট ০৮, ২০২১

হিলিতে ধান ক্ষেত থেকে আদিবাসি যুবকের লাশ উদ্ধার

হিলি প্রতিনিধি: দিনাজপুরের হিলিতে আমন ধান ক্ষেত থেকে আদিবাসি যুবকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রবিবার (৮ আগস্ট) সকালে হিলির বৈগ্রাম সড়কের ইফতিখার পোণ্ট্রি ফার্মের পাশে আমন ধান ক্ষেত থেকে প্রায় ৩০ বছর বয়সী আদিবাসি কাত্তিক কিস্কু নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ ।

কাত্তিক হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের লগেন কিস্কুর ছেলে। লাশের পার্শ্বে থেকে পুলিশ এক বস্তা ঘাস ও একটি কাদা উদ্ধার করেছে।

হাকিমপুর থানা ওসি তদন্ত মোস্তাফিজুর রহমান জানান, আজ বেলা ১১ টায় মুঠোফোনে সংবাদ পেয়ে হিলির বৈগ্রাম সড়কের ইফতিখার পোণ্ট্রি ফার্মের পাশে ধান ক্ষেত থেকে কাত্তিক কিস্কুর মরদেহ উদ্ধার করা হয়। লাশ ধান ক্ষেতের পানির ভিতর উপুড় হয়ে পরে ছিলো। লাশটি উদ্ধারের পর স্থানীয় কমিশনার অলক কুমার বসাক মিন্টু তার পরিচয় শনাক্ত করেন।

তিনি আরও জানান, কিভাবে মারা গেছে সেটি তদন্ত চলছে। তদন্ত সাপেক্ষে আমরা তার ব্যবস্থা গ্রহন করা হবে। মরদেহ উদ্ধারের সময় সহকারী পুলিশ সুপার শরিফ আল রাজিব উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 45
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪