fbpx

|

হিলিতে মাদক নিমুলে আপস এর পরামর্শ মুলক সভা

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ন | জুন ২৬, ২০২১

হিলিতে মাদক নিমুলে আপস এর পরামর্শ মুলক সভা

হিলি প্রতিনিধি: “আলোকিত জীবন চাই,অন্ধকারচ্ছন্ন জীবন নয়”এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের হিলিতে আসক্ত পুর্নবাসন সংস্থা (আপস) এর পরামর্শ মুলক সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১১ টায় আপস কার্যালয়ে হাকিমপুর উপজেলার ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিনের সভাপতিত্বে পরামর্শ মুলক সভায় বক্তব্য রাখের হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, পৌর আওয়ামৗলীগের সাধারন সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, পৌর কাউন্সিলর শামিম আহম্মেদ, পৌর কাউন্সিলর খোকন আলী, পৌর কৃষকলীগের সাধারন সম্পাদক রাকিব হাসান ডালিম ও আপস আউটলেক ম্যানেজার রবিউল আউয়ালসহ অনেকে ।

আপস আউটলেক ম্যানেজার রবিউল আউয়াল বলেন, হিলিতে ৩শ ৬৫ জন যুবক সুইয়ের মাধ্যমে মাদক গ্রহন করে থাকেন। সুইয়ের মাধ্যমে মাদক গ্রহনকারী এবং তাদের যৌন সঙ্গীদের জন্য সমম্বিত এইচআইভি প্রতিরোধ ও চিকিৎসা কার্যক্রম চলছে। আপস প্রান্তিক ও অবগলিত মাদকসেবি জনগোষ্টির প্রতিটি ঘরে ঘরে জনসচেতনতা সৃষ্টির মাধ্যেমে যুব সমাজকে মাদকের করাল গ্রাস থেকে রক্ষা করতে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

দেখা হয়েছে: 151
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!