fbpx

|

টানা ৩ দিন বন্ধ থাকবে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি

প্রকাশিতঃ ৯:২৬ অপরাহ্ন | মার্চ ১৭, ২০২২

টানা ৩ দিন বন্ধ থাকবে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি

হিলি প্রতিনিধি: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস,সাপ্তাহিক ছুটি ও পবিত্র শবে বরাত উপলক্ষে টানা তিন দিন দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে পণ্য আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। একইসঙ্গে বন্দর অভ্যন্তরের সকল ধরনের কার্যক্রমও বন্ধ থাকবে। হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারতে আটকেপড়া পাসপোর্টধারী যাত্রী পারাপার চালু থাকবে।

আজ বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল থেকে বন্দর দিয়ে দু’দেশের মধ্যে পণ্য আমদানি-রফতানি বাণিজ্য শনিবার পর্যন্ত বন্ধ থাকবে।পুনরায় রবিবার থেকে বন্দর দিয়ে পণ্য আমদানি রপ্তানি সব কার্যক্রম চালু হবে।

বাংলাহিলি কাস্টমস সিআ্যন্ডএফ এজেন্ট আ্যসোসিয়েশনের বন্দর বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম সুইটি বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ও পবিত্র শবেবরাত উপলক্ষে সরকারি ছুটি থাকায় হিলি কাস্টমসের সব কার্যক্রম বন্ধ থাকবে। এর ফলে দু’দেশের মধ্যে পণ্য আমদানি-রফতানি বাণিজ্যসহ বন্দরের সব কার্যক্রম বন্ধ থাকবে। রবিবার থেকে পুনরায় বন্দর দিয়ে দুদেশের মধ্যে পণ্য আমদানি-রফতানি বাণিজ্যসহ বন্দরের সব কার্যক্রম চালু হবে।

দেখা হয়েছে: 190
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ জাহিদ হাসান
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪
error: Content is protected !!