|

লক্ষ্মীপুরে প্রতিটি হৃদয়ে ছুঁয়েছে বিজয়ের উৎসব

প্রকাশিতঃ ১১:৪০ অপরাহ্ন | ডিসেম্বর ১৬, ২০২০

লক্ষ্মীপুরে প্রতিটি হৃদয়ে ছুঁয়েছে বিজয়ের উৎসব

স্টাফ রিপোর্টার: লক্ষ্মীপুরে প্রতিটি মানুষের হৃদয়ে ছুঁয়েছে মহান বিজয় দিবসের উৎসব। দিবসটি উপলক্ষে বুধবার (১৬ ডিসেম্বর) সকাল ৬টা ৩০ মিনিটে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে বিজয় চত্বর স্মৃতি সৌধে পুষ্পার্ঘ অর্পন করেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার ডক্টর এইচ এম কামরুজ্জামান।

এর পর বিজয় চত্বরে পুষ্পার্ঘ অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন, পর্যায়ক্রমে মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ স্মৃতি সৌধে পুষ্পার্ঘ অর্পন করেন।

এদিকে লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ে বিজয় দিবস উপলক্ষে এক আলোচনাসভা ও বিজয় স্মরণিকা নামে একটি দেওয়াল পত্রিকা উদ্বোধন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর গফুরের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী প্রধান শিক্ষক মুরাদ হোসেনের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভাতে বক্তব্য রাখেন বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি এডভোকেট জসিম উদ্দিন।

অন্যদিকে আবিরনগর মাহমুদিয়া দাখিল মাদ্রাসা’র পাপ্তন ছাত্র কল্যাণ ফাউন্ডেশনের উদ্যােগে অসহায় নারী-পুরুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শিক্ষক আবদুল মন্নানের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লাহারকান্দি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ তফসির আহমেদ।

আপনারা রক্তে বাঁচবে একটি প্রাণ কেন করবেন না রক্ত দান এ স্লোগানকে সামনে রেখে বিজয় ৫০’তম উপলক্ষে ‘চররুহিতা ব্লাড ব্যাংক’ আয়োজন করেছে ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় ক্যম্প।

বেলা ১১ টার দিকে রসূলগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ব্লাড ব্যাংকের প্রধান উপদেষ্টা এডভোকেট মাহমুদুল হক সুজন আনুষ্ঠানিকভাবে এ ব্লাড গ্রুপিং কর্মসূচী উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, রসূলগঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহম্মদ আবু আব্দুল্লাহ, সহকারী প্রধান খোরশেদ আলম ও সিনিয়র শিক্ষক মোঃ আনোয়ার হোসেনসহ প্রমূখ।

দেখা হয়েছে: 133
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।
সম্পাদকঃ আরিফ আহমেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪