|

অপহরণের ৩৪ ঘন্টায় স্কুল ছাত্রী উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ন | মে ১১, ২০২০

অপহরণ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলায় বাউশিয়া ইউনিয়নের চৌদ্দ কাউনিয়া গ্রাম থেকে অপহরণের ৩৪ ঘন্টার মধ্যেই স্কুল ছাত্রীকে (১৪) গজারিয়া গ্রাম থেকে উদ্ধার হয়েছে। পুলিশ অপহরণকারী হাসানকে (২৩) গ্রেফতার করেছে।

এ সময় ঘটনাস্থল থেকে হাসান নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার উপজেলা গজারিয়া গ্রাম থেকে অপহৃত সপ্তম শ্রেণির ছাত্রীকে উদ্ধার করা হয়। গ্রেফতার হাসান চৌদ্দকাউনিয়া গ্রামের বাতেন মিয়ার ছেলে।

অপহৃত স্কুলছাত্রীর বাবা নাছির উদ্দিন জানান, প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে হাসান তার মেয়েকে বিভিন্ন প্রকার ভয়-ভীতিসহ অপহরণ করার হুমকি প্রদান করে। গত ৮ মে রাত দুইটার দিকে তার মেয়ে প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার জন্য ঘরের বাহিরে যায়। তখন তার স্ত্রী ঘরের মধ্যে লাইট জ্বালিয়ে মেয়ের দিকে তাকিয়ে থাকে। পরে তার মেয়ে বাড়ির টিউবওলের কাছে গেলে বখাটে হাসানসহ অজ্ঞাত দুই থেকে তিন জন লোক জোর করে সিএনজি অটোরিকশা করে আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায়।

গজারিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ডালিম ফকির বলেন, স্কুল ছাত্রী নিখোঁজের ঘটনায় গজারিয়া থানায় একটি অভিযোগ করে স্কুল ছাত্রীর বাবা নাছির উদ্দিন। বিষয়টি তদন্ত করতে গিয়ে মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে ঐ স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।

এ সময় ঘটনাস্থল থেকে অপহরণকারী বখাটে হাসানকে আটক করা হয়েছে। এ ব্যাপারে অপহরণ করে ধর্ষণের ঘটনায় একটি মামলা গজারিয়া থানায় দায়েরের প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 413
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪