|

রংপুর হারাগাছের অপহৃত কলেজছাত্রী ঢাকা থেকে উদ্ধার

প্রকাশিতঃ ১২:৫৪ পূর্বাহ্ন | মে ২৯, ২০২০

রংপুর হারাগাছের অপহৃত কলেজছাত্রী ঢাকা থেকে উদ্ধার

রাফাত হোসেন বাঁধন, রংপুরঃ রংপুরের হারাগাছ পৌর এলাকা থেকে অপহৃত কলেজ ছাত্রী বিলকিস আরা কে অপহরণের ১৬ ঘণ্টার মাথায় ঢাকার মুগদা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণকারী এক নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানার ওসি রেজাউল করিম জানান, হারাগাছের বিড়ি ব্যবসায়ী মরহুম জাহিদ হোসেনের স্ত্রী আঞ্জুমান আরা বেগম মঙ্গলবার বিকেলে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। এতে তিনি তার কলেজ পড়ুয়া কন্যা বিলকিস আারাকে(২০) অপহরণের অভিযোগ আনেন তিনজনের বিরুদ্ধে।

মামলাটি আমলে নিয়ে মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে রাজধানীর মুগদা এলাকা থেকে বুধবার দুপুরে অপহরণকারী কাউসার আহমেদ স্বপ্ন(২৪), সুমনা বেগম(১৯) এবং মাহফুজুর রহমানকে(২৭) গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা বিলকিসকেও উদ্ধার করা হয়েছে।

অপহরণকারী স্বপ্ন ও সুমনা জামালপুরের মাদারগঞ্জ উপজেলার খিলকাটি গ্রামের জব্বার মন্ডলের পুত্র ও কন্যা। আর মাহফুজ ফেনীর সোনাগাজী উপজেলার চর চন্দ্রিমা এলাকার আব্দুল্লাহ-আল-মামুন এর পুত্র। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বাড়ি থেকে মাইক্রোযোগে অপহরণ করে নিয়ে যাওয়ার কথা স্বীকার করেছে । বিলকিস হারাগাছ সরকারি কলেজের শিক্ষার্থী। তার স্বামী বিপ্লব ও একজন ব্যবসায়ী।

দেখা হয়েছে: 359
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪