|

অবৈধ বালু উত্তোলনে বাধা দেয়ায় ইউএনওর ওপর হামলা, গাড়ি ভাঙচুর

প্রকাশিতঃ ৭:৪৯ অপরাহ্ন | মে ০৭, ২০২১

অবৈধ বালু উত্তোলনে বাধা দেয়ায় ইউএনওর ওপর হামলা, গাড়ি ভাঙচুর

নিজস্ব প্রতিবেদক: অবৈধ বালু উত্তোলনে বাধা দেয়ায় ইউএনওর ওপর হামলা ও গাড়ি ভাঙচুর করা হয়েছে। ময়মনসিংহ সদর উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) সাইফুল ইসলামের গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় ময়মনসিংহ কোতয়ালি মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে। এ ঘটনায় অন্যতম হোতা মর্তুজা আলী মন্ডলকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৭ মে) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা গাড়িচালক সোহাগ মিয়া বাদী হয়ে মর্তুজা আলীসহ ১১ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

এর আগে বৃহস্পতিবার (৬ মে) বিকেলে ব্রহ্মপুত্র থেকে ড্রেজার দিয়ে অবৈধভাবে বালু উত্তোলনে বাধা দেয়ার জের ধরে হামলার ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকেলে ময়মনসিংহ সদর উপজেলার চরকালি বাড়ি গ্রামে নির্মাণাধীন সরকারি আশ্রয়ন প্রকল্প পরিদর্শন শেষে অফিসে ফিরছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এ সময় অবৈধ বালু ব্যবসায়ী মতুর্জা আলীর লোকজন ব্রহ্মপুত্র নদ থেকে বালু তুলছিলেন। এতে বাধা মর্তুজা আলী একদল সন্ত্রাসী নিয়ে লাঠিসোটা ও বেলচা দিয়ে হামলা চালিয়ে গাড়ি ভাঙচুর করে। বাধা দিতে গিয়ে আহত হন গাড়ি চালকসহ ৩ জন।

এ বিষয়ে ময়মনসিংহ সদর সার্কেল এএসপি আলাউদ্দিন বলেন, মামলার পর মর্তুজা আলীকে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 637
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪