|

অভিনব পন্থায় ফেন্সিডিল বহন কালে প্রাইভেটকার সহ ২ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিতঃ ১০:৪১ অপরাহ্ন | মার্চ ১১, ২০২১

অভিনব পন্থায় ফেন্সিডিল বহন কালে প্রাইভেটকার সহ ২ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদকঃ যশোরের শার্শা থানা পুলিশের অভিযানে অভিনব পন্থায় পাঁ ভাঙ্গা রোগী সেজে ফেন্সিডিল বহনের সময় মোঃ জামাল হোসেন (৬০) ও মোঃ আজিজুল ইসলাম(৩৭) নামের দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

বৃহষ্পতিবার(১১ই মার্চ) সকাল ১১টায় উপজেলার বাঁগআচড়া ইউনিয়নের সাতমাইল এলাকা হতে একটি ধুসর রং এর প্রাইভেট কার ( ঢাকা মেট্রো গ-১২-৫১২৬) এর গতিরোধ করে ঐ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেন থানা পুলিশের সদস্যরা।

আটককৃত জামাল মুন্সিগঞ্জ জেলার লৌহজং ধানাধীন পয়সা গ্রামের মৃত সামাদ দেওয়ানের পুত্র ও আজিজুল শার্শা থানাধীন কাজিরবেড় গ্রামের মৃত আব্দুস সাত্তারের পুত্র।

শার্শা থানা সুত্রে জানা যায়,গোপন সংবাদের ভিত্তিতে একটি মাদক ব্যাবসায়ী চক্র বিপুল পরিমান মাদক দ্রব্য নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে এমন সংবাদের ভিত্তিতে নাভারন সার্কেল ও শার্শা থানার ভার প্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খানের দিক নির্দেশনায় এস আই রবিউল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্স সহায়তায় সাতমাইল এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় জামাল হোসেনের পায়ের প্লাস্টার কেটে নিষিদ্ধ ৪৮ বোতল ফেন্সিডিল উদ্ধার সহ মাদক বহনের কাজে ব্যাবহৃত প্রাইভেটকার টি জব্দ করা হয়।

নাভারন সার্কেলের চৌকস সহকারী পুলিশ সুপার মোঃ জুয়েল ইমরান প্রেস ব্রিফিং এ গনমাধ্যম কর্মীদের জানান, পুলিশের প্রাথমিক জিঙ্গাসাবাদে জামাল হোসেন ও তার সহযোগী এর আগেও শার্শা সীমান্ত হতে ১২/ ১৪ বার ফেন্সিডিল বহন করেছেন বলে স্বীকার করেন এবং তা উচ্চ মূল্য রাজধানী সহ বিভিন্ন জেলায় বিক্রয় করেন বলে জানিয়েছেন। তার নামে ঝিকরগাছা থানায় একটি চাঁদাবাজি মামলা রয়েছে বলে শার্শা থানা পুলিশের প্রেস বিফ্রিং হতে আরো জানা গেছে।

আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে কোর্ট হাজতে প্রেরনের প্রক্রিয়া চলমান রয়েছে।

দেখা হয়েছে: 418
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪