|

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৬

প্রকাশিতঃ ৫:৩১ অপরাহ্ন | মে ১৫, ২০২২

ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে পরোয়ানাভুক্তসহ গ্রেফতার ৬

এম এ আজিজ, ময়মনসিংহ ॥ ময়মনসিংহে কোতোয়ালী মডেল থানা পুলিশের অভিযানে মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। রবিবার সকাল পর্যন্ত গত ২৪ ঘন্টায় বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

কোতোয়ালী মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপারের নির্দেশে মাদকমুক্ত ময়মনসিংহ নগীর গড়াসহ অপরাধ নিয়ন্ত্রণে কোতোয়ালী পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। এরই ধারাবাহিকতায় ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

এর মাঝে এসআই রাশেদুল ইসলামের নেতৃত্বে একটি টীম সদর উপজেলা পরিষদের সামনে থেকে চুরি মামলায় রিংকু মনি, এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে একটি টীম চর কালীবাড়ী এলাকা থেকে নিয়মিত মামলায় এজাহার নামীয় আসামী মোঃ মাসুদ রানা, এসআই আশিকুল হকের নেতৃত্বে একটি রাঘবপুর শৈলমারী এলাকা থেকে মাদক মাদক ব্যবসায়ী হাবিব ওরফে হাবিকে হেরোইনসহ গ্রেফতার করে।

এছাড়া এসআই উজ্জল সাহার নেতৃত্বে একটি টীম পাটগুদাম ব্রীজ মোড় হতে চুরি পুরাতন মামলার আসামী হিসাবে আনিছুর রহমান, এসআই হাবিবুর রহমানের নেতৃত্বে একটি টীম আকুয়া চুকাইতলা এলাকা থেকে চুরি পুরাতন মামলার আসামী হাসমত আলী এবং এসআই নিরুপম নাগ আদালতের পরোয়ানাভুক্ত আসামী জেসি গুহ রোডের মোঃ নাসিরকে গ্রেফতার করে।

তাদেরকে রবিবার আদালতে পাঠিয়েছে পুলিশ। এ অভিযান চলমান থাকবে রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

দেখা হয়েছে: 131
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪