|

অসহায় কর্মহীনদের পাশে ময়মনসিংহ ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশিতঃ ৯:০৬ অপরাহ্ন | এপ্রিল ০৪, ২০২০

অসহায় কর্মহীনদের পাশে ময়মনসিংহ ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদলের খাদ্যসামগ্রী বিতরণ করেন সভাপতি রানা ও সাধারণ সম্পাদক রায়হান শুক্রবার বিকালে নগরীর বিভিন্ন এলাকার প্রায় তিনশতাধিক অসহায় কর্মহীনদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী চাল, ডাল, পিয়াজ,আলু তেল, সাবান বিতরণ করেছে।

কর্মহীন দরিদ্র মানুষের মধ্যে এসব সামগ্রী তুলে দেন ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদল সভাপতি মাহবুবুর রহমান রানা ও সাধারন সম্পাদক মেধাবী ছাত্রনেতা আবু দাঊদ রায়হান।

করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ও কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব জাকির হোসেন বাবলুর সার্বিক তত্ত্বাবধানে ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদলের উদ্যোগে সার্মথ্য অনুযায়ী সমাজের খেটে খাওয়া অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন ছাত্রদলের নেতৃবৃন্দরা।

ময়মনসিংহ দক্ষিণ জেলা ছাত্রদল সভাপতি রানা বলেন, করোনাভাইরাসের কারণে নগরের অসহায় ও দুস্থরা যে অমানবিক পরিস্থিতিতে দিন যাপন করছে,এ বিষয়টি আমাদের ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের দৃষ্টিগোচর হওয়ার সংগে সংগে আমরা অসহায় ও দুস্থদের পাশে দাড়ানোর জন্য তাদের সহায়তা করে যাচ্ছি।

খাদ্যসামগ্রী বিতরণের সময় জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক রায়হান জানান, দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবিলা করছে। মানুষের পেটে খাবার নেই। আয়-রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। আমার নিজের উদ্যোগে আমি ক্ষুধার্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করতে পেরে আনন্দ বোধ করছি।

আল্লাহ যেন দেশের মানুষের প্রতি সহায় হোন। বেশি বেশি করে আল্লাহকে স্মরণ করুন। আমাদের সার্মথ্য অনুযায়ী কর্মহীন খেটে খাওয়া অসহায়দের সহযোগীতার এ কার্যক্রম অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন জেলা ছাত্রদলের জনপ্রিয় ও মেধাবী এ ছাত্রনেতা।

দেখা হয়েছে: 461
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪