|

অসহায়-গরীবদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন ফারুক

প্রকাশিতঃ ৯:০৭ অপরাহ্ন | মার্চ ৩১, ২০২০

অসহায়-গরীবদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন ফারুক

মোঃ কামাল, ময়মনসিংহঃ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের জনপ্রিয় মেয়র মোঃ ইকরামুল হক টিটু’র নির্দেশে বঙ্গবন্ধু সেবা কেন্দ্রের প থেকে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক ও বিশিষ্ট সমাজসেবী ৫ নং ওয়ার্ডের গরীব-অসহায় মেহনতি মানুষের বটবৃক্ষ মোঃ ফারুক হোসেন অত্র এলাকায় নিজে অসহায়-গরীব মানুষের দাড়ে দাড়ে গিয়ে তাদের সুখ-দুঃখের আলোচনার পর্বের ফাঁকে ফাঁকে খুঁজে বের করেন এলাকার প্রকৃত দুঃখি মানুষদের।

তাদের তালিকা করে সে অনুযায়ী প্রায় চার শতাধিক মানুষের মাঝে চাউল-ডাল বিতরণ করছেন বিগত দুই দিন যাবত।

বিশিষ্ট আওয়ামীলীগ এই নেতা বলেন, আমি এমনিতেই প্রতিবছর আমার এলাকায় অসহায়-গরীবদের মাঝে ঈদ কিংবা পূজোতে নদীর ঐ পাড়ের পশ্চিমা জন গোষ্ঠির মাঝে খাদ্য সামগ্রী, নগদ টাকা এবং ছোট বাচ্চাদের উৎসবীয় জামা-কাপড় দিয়ে আসছি।

সম্প্রতী সময় বিশ্ব জুড়ে আঘাত করেছে করোনা ভাইরাস, এই ভারাসের কারণে থমকে গেছে গোটা বিশ্বের জীবন চলাচল-এর মাঝে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থের মধ্যে পড়েছে এই দেশের খেটে খাওয়া গরীব মানুষ গুলো। তাদের কথা চিন্তা করে আমার নেতা মেয়র মোঃ ইকরামুল হক টিটুর নির্দেশে আমি বর্তমানে চার শতাধিক মানুষের মাঝে এই খাদ্য সরবরাহ করে যাচ্ছি পরবর্তিতে পরিস্থিতি অনুকুলে না আসলে আরও দিবো। তবে এই করোনা ভাইরাস মহামারি নয়, একে ভয় পেলে চলবে না। নিজে সচেতন হয়ে এর মোকাবেলা করতে হবে।

বিশ্বের অন্যান্য দেশের তুলনায় এ দেশের মানুষ কিছু সময় পর হলেও এখন তারা সচেতন হচ্ছেন এবং করোনা মোকাবেলায় জয়ী হবে বলে জানান আমার নেতা সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু। তার নির্দেশ মতে আমি এই দেশের দূর্যোগ মোকাবেলায় ঐক্যবদ্ধ কাজ করে আসছি।

অসহায়-গরীবদের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন ফারুক

দেখা হয়েছে: 390
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪