|

অসহায় মানুষের পাশে এমপির ত্রাণ নিয়ে ১০ম দিনও বায়েজিদ ভূঁইয়া

প্রকাশিতঃ ৭:০১ অপরাহ্ন | এপ্রিল ০৭, ২০২০

অসহায় মানুষের পাশে এমপির ত্রাণ নিয়ে ১০ম দিনও বায়েজিদ ভূঁইয়া

স্টাফ রিপোর্টারঃ সাবেক বিমান মন্ত্রী ও লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ.কে.এম শাহজাহান কামাল (এমপি’র) ব্যক্তিগত ত্রাণসামগ্রী নিয়ে অসহায় মানুষের বাড়ি-বাড়ি গিয়ে ত্রাণসামগ্রী বিতরণ করেন এমপির প্রতিনিধি মোঃ বায়েজিদ ভূঁইয়া। এবার বেশিভাগ ত্রাণ হটলাইনে কল পাওয়ার পর বাড়ি-বাড়ি গিয়ে পৌঁছিয়ে দেন খাদ্যসামগ্রী।

মঙ্গলবার (০৭ এপ্রিল) দিনব্যাপী সদর উপজেলার বিভিন্নস্থান থেকে হটলাইনে কল আসে। পরে সেসব মোবাইল কল অনুযায়ী তাদের তালিকা করা হয়। এরপর ত্রাণ নিয়ে হাজির হন মোঃ বায়েজিদ ভূঁইয়া।

জানতে চাইলে, বায়েজিদ বলেন, টানা কয়েকদিন ত্রাণসামগ্রী বিতরণ করতে গিয়ে বুঝতে পারলাম। জীবন’টা যে একটা সংগ্রাম। সত্যিকার কিছু মানুষ আছে,সমাজে তারা উপাস থাকবে তবুও কাউর কাছে গিয়ে একমুঠো খাবার চাইবে না।

তিনি আরো বলেন টানা ১০ম দিন ত্রাণসামগ্রী বিতরণ করতে গিয়ে শারীরিক ভাবে কিছুটা অসুস্থ হয়ে পড়ি। তবুও মনের দিক থেকে ভালো-লাগে। কারণ অসহায় মানুষের মাঝে ভালোবাসা আছে। তারা আমাদের দেশের সোনার মানুষ। হয়তো তারা এখন কর্মহীন হয়ে গৃহবন্দী হয়ে আছে।

ক্ষোভ-প্রকাশ করে বায়েজিদ বলেন, অনেকে আছে প্রকাশ্য ত্রাণসামগ্রী নিতে চাই না, তবে হটলাইনে যোগাযোগ করে নিতে আগ্রহী হয়। সন্ধ্যার পর তাদের তালিকা করে বাড়ি-বাড়ি ত্রাণ পৌঁছিয়ে দেওয়া হয়। কিছু মানুষ আছে হটলাইনের কল করে বিভ্রান্ত সৃষ্টি করে।

দেখা হয়েছে: 390
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪