|

লাশ নামিয়ে অ্যাম্বুলেন্সে ইয়াবার চালান তোলা হয়

প্রকাশিতঃ ৬:৪০ অপরাহ্ন | এপ্রিল ০৬, ২০২০

লাশ নামিয়ে অ্যাম্বুলেন্সে ইয়াবার চালান তোলা হয়

অনলাইন বার্তাঃ লাশ নামিয়ে ফেরার পথে অ্যাম্বুলেন্সে করে নিয়ে আসা ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। রবিবার সন্ধ্যায় কক্সবাজারের লিংকরোড থেকে তাদের গ্রেফতার করা হয়। তদন্ত ও জিজ্ঞাসাবাদ শেষে ডিবি পুলিশ সোমবার বিকালে বিষয়টি জানায়।

এ ঘটনায় সোমবার বিকালে কক্সবাজার সদর থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।

গ্রেফতাররা হলেন- কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং উলুবনিয়া মধ্যমপাড়ার ইউসুফ আলীর ছেলে মো. আব্দুস শুক্কুর প্রকাশ সাইফুল (২৬), ভোলার তজুমুদ্দিন কোরালমারা ইউপির খাসেরহাট এলাকার মনতাজ মিয়ার ছেলে মো. সোহাগ (২৩) ও চট্টগ্রামের সাতকানিয়াপূর্ব নলুয়া ইউপির মরফলা গ্রামের মৃত মো. সফির ছেলে মো. ইলিয়াছ ওরফে ইমন (৩০)।

কক্সবাজার ডিবি পুলিশের ইন্সপেক্টর মানস বড়ুয়া জানান, চট্টগ্রামের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া এক রোহিঙ্গার মরদেহ নিয়ে আঞ্জুমান অ্যাম্বুলেন্স সার্ভিস লেখা গাড়িটি রোহিঙ্গা ক্যাম্পে আসে রবিবার বিকালে।

লাশটি ডেলিভারি দিয়ে ফেরার পথে কুতুপালং টিভি টাওয়ার এলাকা থেকে ২০ হাজার ইয়াবার চালান নেন চালক-হেলপাররা। খবর পেয়ে ডিবির একটি টিম কক্সবাজার-টেকনাফ সড়কের সংযোগ লিংকরোডস্থ কুদরত মেম্বারের অফিসের সামনে অবস্থান নেয়।

অ্যাম্বুলেন্সটি সেখানে আসলে তাকে থামানোর পর তল্লাশি করে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ২০ হাজার ইয়াবা জব্দ করা হয়।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, উখিয়ার কুতুপালং টিভি টাওয়ারস্থ ৭ নম্বর ক্যাম্পের রুস্তম আলীর ছেলে কামাল ওরফে আক্তার কামাল, পালংখালী হাই স্কুলের পাশের বাসিন্দা আবুল বশর প্রকাশ বশর, থাইংখালীর ডিবি চেকপোস্ট এলাকার মো. মিজান বং কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের মাহমুদুর রহমান দাছরা তাদের এসব ইয়াবা সরবরাহ করে। মামলায় এ চারজনকে পলাতক আসামি করা হয়েছে। সূত্র ইত্তেফাক

দেখা হয়েছে: 356
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪