|

রংপুরে সিনিয়র আইনজীবীকে গলা কেটে হত্যা আটক ১

প্রকাশিতঃ ৫:৩৩ অপরাহ্ন | জুন ০৫, ২০২০

রংপুরে সিনিয়র আইনজীবীকে গলা কেটে হত্যা আটক ১

রবিন চৌধুরী রাসেল, রংপুর প্রতিনিধিঃ রংপুর মহানগরীর ৩২নং ওয়ার্ডের বারো আউলিয়া এলাকায় আসাদুর হক আসাদ (৬০) নামের রংপুর জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবীকে গলা কেটে হত্যা করা হয়েছে।

আজ (৫ জুন,২০২০) শুক্রবার দুপুর ১.৩০টার দিকে ধর্মদাস বারো আউলিয়া এলাকার নিজ বাড়ি থেকে ওই আইনজীবীর মরদেহ উদ্ধার করা হয়।

আটককৃত ব্যক্তি হলেন, মোঃ রতন মিয়া (২২) পিতা- মৃত জাফর আলী ড্রাইভার ধর্মদাস বারো আউলিয়া, তাজহাট থানা, রংপুর।

স্থানীয় সূত্র জানা গেছে, শুক্রবার দুপুরে জুম্মার নামাজ আদায়ের প্রস্তুতি নিতে অজুর করার সময় রতন মিয়া ও তার সঙ্গীকে বাড়িতে চুরি করতে দেখে ফেলেন আইনজীবী আসাদুল হক। এ কারণে ওই যুবকরা আইনজীবীকে বাড়িতে একা পেয়ে তার গলাকেটে হত্যা করে। বাড়ির দেওয়াল টপকে পালানোর সময় স্থানীয় কয়েকজন লোকজন রতন কে হাতেনাতে আটক করে গণধোলাই দিয়ে পরে পুলিশে খবর দেন।

নিহতের স্ত্রী শেফালী বেগম বলেন, আমার স্বামী রংপুর জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী। ৩১ মে থেকে আদালত খোলার কারণে তাকে রেখে আমি গ্রামের বাড়ি মিঠাপুকুরে ছিলাম। সেখান থেকে খবর পেয়ে এসে দেখি আসাদুলকে শহরের বাড়িতে দুর্বৃত্তরা গলা কেটে হত্যা করেছে। আমি এই হত্যাকারীর সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে তাজহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান বলেন, রতন নামে একজনকে আটক করা হয়েছে‌। কী কারণে এ হত্যাকাণ্ড এবং ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখছে পুলিশ। আশা করছি খুব দ্রুত এর সত্য ঘটনা উদঘাটন করতে পারব।

দেখা হয়েছে: 743
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪