|

আগস্টের প্রথম প্রহরে নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের মোমবাতি প্রজ্বলন

প্রকাশিতঃ ১০:৩৪ অপরাহ্ন | অগাস্ট ০১, ২০১৮

আগস্টের প্রথম প্রহরে নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের মোমবাতি প্রজ্বলন

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ

আগস্ট মাস বাঙালি জাতির জীবনে শোক ও বেদনার মাস। এই মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে হত্যা করা হয় এবং আওয়ামী লীগের সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর গ্রেনেড হামলা চালিয়ে বহু নেতাকর্মীকে হত্যা করা হয়েছিল।

মাসটিকে গভীর শ্রদ্ধা ভরে স্মরণ রাখতে প্রথম প্রহরে মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন করেছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শোকাবহ আগস্টের প্রথম প্রহর রাত ১২টা ১ মিনিটে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু ও সাধারণ সম্পাদক রাকিবুল হাসান রাকিবের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এ মোমবাতি প্রজ্বলন কর্মসূচি পালন করে ছাত্রলীগ।

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএইচএম মোস্তাফিজুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক জালাল উদ্দিন মোমবাতি জ্বালিয়ে এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন। এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কয়েক শতাধিক নেতাকর্মী।

আগস্টের প্রথম প্রহরে নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের মোমবাতি প্রজ্বলন

দেখা হয়েছে: 524
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪