|

আগামী তানোর আ’লীগের ভরসা চেয়ারম্যান ময়না

প্রকাশিতঃ ১১:২৭ অপরাহ্ন | জুলাই ০৯, ২০২১

আগামী তানোর আওয়ামী লীগের ভরসা চেয়ারম্যান ময়না

সারোয়ার হোসেন, তানোর: এমপি ওমর ফারুক চৌধুরী প্রণপ্রিয় কলিজার টুকরো হতেন যদি সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়োগ বানিজ্য করতে দায়িত্ব দিতেন। আওয়ামী লীগের সুদিনে বঞ্চিত যুবলীগ নেতা লুৎফর হায়দার রশীদ ময়না বর্তমান আওয়ামী লীগের দূর্দিনে তৃণমূল নেতাকর্মী সমর্থকদের প্রাণ।

তাকেই উপজেলা আওয়ামী লীগের সভাপতি হিসাবে দায়িত্ব দেয়া হবে আওয়ামী লীগের অঙ্গসংগঠনের জন্য সঠিক সিদ্ধান্ত বলে মনে করছেন তানোর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মী সহ তৃণমূল জনসাধারণ।

যারা এমপির ১০বছর ধরে ক্ষমতা ভোগ করেছেন, এমপির অজান্তে তার নাম ভাঙ্গিয়ে লাখ লাখ টাকা নিয়োগ বানিজ্য করেছেন, তাঁরাই কাল সাপ হয়ে এমপিকে ছোবল দিয়েছেন, তাই এবার আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা আওয়ামী লীগের নেতৃত্বে নতুন মুখ হিসেবে বর্তমান যুবলীগের পরিক্ষীত নেতা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়নাকে আওয়ামী লীগের সভাপতি দেখতে চান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না বলেন, আমি আজ যে জায়গায় এসেছি সেটা শুধু একমাত্র এমপি ওমর ফারুক চৌধুরীর জন্য এসেছি, আজ তার দিকনির্দেশনায় আমি তানোর উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকদের মধ্যে ঐক্য গড়ে তুলতে সক্ষম হয়েছি, আমি যতদিন বেঁচে থাকবো ততদিন এমপি ওমর ফারুক চৌধুরীর দিকনির্দেশনা নিয়ে রাজনীতির মাঠে থাকতে চাই বলে জানান তিনি।

দেখা হয়েছে: 288
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪