|

আগৈলঝাড়ায় মুসল্লিদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ

প্রকাশিতঃ ১০:১৭ অপরাহ্ন | মে ০৯, ২০২০

আগৈলঝাড়ায় মুসল্লিদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরণ

খোকন হাওলাদার, গৌরনদী (বারিশাল) প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলায় ( ০৮ মে) শুক্রবার জুম্মা বাদ থানা সংলগ্ন মসজিদে জুমার নামাজ পড়তে আসা মুসল্লিদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন আগৈলঝাড়া থানার সুনামধন্য ওসি মোঃ আফজাল হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মাজহারুল ইসলাম, এসআই মোঃ নাসির উদ্দিন, এএসআই মোঃ নেছার হোসেন, এএসআই মোঃ আবু ইউসুফ হোসেন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বি এম মনির হোসেন, এবং পুলিশ কনস্টেবলের অন্যান্য সদস্যবৃন্দ, হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরনের সময়, সকলকে করোনা নিয়ে আতঙ্ক না হয়ে, সতর্ক থাকার আহ্বান জানান, এবং বিনা প্রয়োজনে রাস্তা ও ঘর থেকে বাহির না হওয়ার নির্দেশ দেন, ওসি মোঃ আফজাল হোসেন, নিরাপদ দূরত্ব বজায় রেখে বিতরণের কাজ সম্পন্ন করেন, এই করোনা ভাইরাসের কারণে, যদি এখনো কোনো অসহায় হতদরিদ্র গরিব মানুষ ও দিন মজুর সরকারের পক্ষ থেকে কোনো সাহায্য সহযোগিতা না পান, সেই সমস্ত লোকদেরকে তাদের সাথে যোগাযোগ করার জন্য নির্দেশ দেন, আগৈলঝাড়া থানার ওসির এই মহতী উদ্যোগে সর্বমহলে ব্যাপক প্রশংসা পায়।

দেখা হয়েছে: 463
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪