|

আগৈলঝাড়ায় পৃথক অভিযানে ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

প্রকাশিতঃ ৯:১৫ অপরাহ্ন | জুন ২৭, ২০১৯

আগৈলঝাড়ায় পৃথক অভিযানে ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়ায় মধ্য শিহিপাশা গ্রাম থেকে ৫১ পিস ইয়াবাসহ একাধিক মাদক মামলার আসামী আল আমিন বাবুর্চিকে এবং একই গ্রাম থেকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা জাহিদুল ইসলাম সিকদার নামে অপর এক ইয়াবা কারবারিকে গ্রেফতার করেছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন জানান, ইয়াবা ট্যাবলেট কেনা-বেচার গোপন খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার গৈলা বাজারের মান্নান মার্কেটের সামনে থেকে ওই ইউনিয়নের মধ্য শিহিপাশা গ্রামের আলমগীর বাবুর্চির ছেলে আল আমিন বাবুর্চিকে এসআই মো. আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার বিকেলে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত আল আমিনের বিরুদ্ধে আগৈলঝাড়া থানায় আরও দু’টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় এসআই মো. আলমগীর হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৬ (২৪-০৬-২০১৯)।

অপরদিকে মঙ্গলবার বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর থেকে অভিযান চালিয়ে মধ্য শিহিপাশা গ্রাম থেকে ওই গ্রামের মৃত আক্কাস আলী সিকদারের ছেলে ইয়াবা কারবারি জাহিদুল ইসলাম সিকদার (৩৪) কে তার ঘর থেকে ১২ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক শেখ মোস্তাফিজুর রহমান বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৭ (২৫-০৬-২০১৯)। গ্রেফতারকৃত আল আমিন ও জাহিদুলকে বরিশাল আদালতে প্রেরণ করেছে পুলিশ।

দেখা হয়েছে: 474
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪