|

আগৈলঝাড়ায় এক অসহায় পরিবারের সম্পত্তি জবর দখলের চেষ্টার অভিযোগ

প্রকাশিতঃ ৮:০৫ অপরাহ্ন | অগাস্ট ০৬, ২০১৯

আগৈলঝাড়ায় এক অসহায় পরিবারের সম্পত্তি জবর দখলের চেষ্টার অভিযোগ

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়ায় এক অসহায় পরিবারের পৈতৃক সম্পত্তি প্রতিপক্ষ কর্তৃক জবর দখলের মাধ্যমে ভোগদখলের চেষ্টাসহ দমন পীড়ণের অভিযোগ পাওয়া গেছে।

ভুক্তভোগীরা সম্পত্তি রক্ষার জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামণা করেছে। এঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগসূত্রে জানা গেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের মৃত রাধাকান্ত বালার পুত্র রাজু বালা’র ভোগদখলীয় পৈতৃক সম্পত্তি একই বাড়ির মৃত শরৎ বালা’র পুত্র বিরেন বালা (৬৫), দিলীপ বালা (৬০) ও মুল্লুক চাঁদ বালা’র পুত্র সুশীল বালা (৬৫), সুরেশ বালা (৬০), সুশান্ত বালা (৩০) এবং সুনীল বালার পুত্র প্রশান্ত বালা (২৫), সুশীল বালা, সুসেন বালা তালতা ঐচা মৌজার এসএ ২৬২ খতিয়ানের ৪৬৭, ৪৭১, ৬৩২ দাগের ৩৭ শতাংশ সম্পত্তি দশ বছর পূর্ব থেকে জবর দখলের চেষ্টা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ১৯ জুলাই রাজু বালা ঘরের চালে টিনের ছাউনি দিতে গেলে উক্ত ব্যক্তিরা বাঁধা দিলে তাদের সাথে বাকবিতন্ডার একপর্যায়ে রাজু বালার মা গোলাপী রানীকে মারধর করে। প্রতিপক্ষের লোকজন প্রায়ই তাদের গালিগালাজসহ খুন-খারাপির হুমকি ও বিভিন্ন দমন পীড়ণ করে আসছে। এমনকি প্রায়ই মারধর করারও অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় আগৈলঝাড়া থানায় ভুক্তভোগী রাজু বালা একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এব্যাপারে রাজু বালা তার পৈতৃক সম্পত্তি রক্ষার জন্য প্রশাসনের উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

দেখা হয়েছে: 589
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪