|

আগৈলঝাড়ায় গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

প্রকাশিতঃ ১০:৫৪ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০১৯

আগৈলঝাড়ায় গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়ায় সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১৬ জন মেধাবী শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়েছে।

বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ও সাবেক যোগাযোগ মন্ত্রী সৈয়দ আবুল হোসেন কল্যাণ ট্র্যাস্টের উদ্যোগে শনিবার সকালে সরকারি গৈলা মডেল মাধ্যমিক বিদ্যালয় হলরুমে বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষায় উত্তীর্ণ মেধাবী ১৬ জন কৃতী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহিরুল হকের সভাপতিত্বে বৃত্তি প্রদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিপুল চন্দ্র দাস, সৈয়দ আবুল হোসেন কল্যাণ ট্রাস্টের সভাপতি ও দৈনিক সমকালের উপ-সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অজয় দাশগুপ্ত, বাংলাদেশ ব্যাংকের সাবেক নির্বাহী পরিচালক দাশগুপ্ত অসীম কুমার, মুক্তিযোদ্ধা সিরাজুল হক সরদার, ঢাকা হাইকোর্টের আইনজীবি অমিত দাশগুপ্ত, সহকারী প্রধান শিক্ষক গোলাম সরোয়ার, স্থানীয় সাহাবুদ্দিন মোল্লা প্রমুখ।

এসময় অন্যান্য শিক্ষকমন্ডলী, অভিভাবকবৃন্দ, বিশিষ্ট ব্যক্তিবর্গসহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 803
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪