|

আটোয়ারীতে অফিসার্স ক্লাবের ব্যাডমিন্টন টুর্ণামেন্ট চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ৮:১০ অপরাহ্ন | ডিসেম্বর ৩১, ২০২০

আটোয়ারীতে অফিসার্স ক্লাবের ব্যাডমিন্টন টুর্ণামেন্ট চুড়ান্ত খেলা অনুষ্ঠিত

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে ব্যাডমিন্টন টুর্ণামেন্ট চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৩০ ডিসেম্বর) ১৬ টিমের ব্যাডমিন্টন টুর্ণামেন্ট চুড়ান্ত খেলা অফিসার্স ক্লাব মাঠে শান্তিপুর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে।

উদ্বোধনী খেলায় উপজেলা প্রশাসনের দলে নেতৃত¦ দেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান। উপজেলা প্রশাসনের বিপক্ষ দল থানা ( পুলিশ) প্রশাসনের দরে নেতৃত্ব দেন ওসি মোঃ ইজার উদ্দীন। উদ্বোধনী খেলায় দু’পক্ষের তুমুল লড়াই দর্শকদের মন কাড়লেও চুড়ান্ত খেলায় ইউএনও এবং ওসি কেহই চ্যাম্পিয়ন বা রানার্স আপ হতে পারে নি।

রাতভর চুড়ান্ত খেলায় চ্যাম্পিয়ান হয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ সইফুজ্জামান এবং রানার্স আপ হেেছন উপজেলা স্বাস্থ্য ও প. প. অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর। খেলা শেষে অফিসার্স ক্লাবে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

অফিসার্স ক্লবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান অনুষ্ঠানে সভাপতিত্ব করে স্বাগত বক্তব্য রাখেন। ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ আব্দুল্লাহ আল মামুন এর সঞ্চালনায় খেলোয়াড়দের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

তিনি বলেন, সারাদিন অফিসে কাজ করার পর শরীর এবং মন ভাল রাখতে খেলার কোন বিকল্প নাই। তিনি অফিসার্স ক্লাবের এহেন উদ্যোগ অব্যাহত রাখার আহবান জানান। আলোচনা শেষে টুর্ণামেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং খেলায় অংশগ্রহনকারী ও খেলা পরিচালনাকারীদের মাঝেও শুভেচ্ছ পুরস্কার প্রদান করা হয়।

দেখা হয়েছে: 391
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪