|

আটোয়ারীতে এবি ব্যাংকের শাখা কার্যালয় উদ্বোধন

প্রকাশিতঃ ১১:৩৫ অপরাহ্ন | অক্টোবর ০৫, ২০২১

আটোয়ারীতে এবি ব্যাংকের শাখা কার্যালয় উদ্বোধন

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে এবি ব্যাংকের শাখা কার্যালয় উদ্বোধন ও গ্রাহক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৫ অক্টোবর) সকালে উপজেলার বলরামপুর ইউনিয়নে ‘এবি ব্যাংক লিলার মেলা শাখা’ ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় এবং গ্রাহকদের সাথে মত বিনিময় করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী ও বলরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন। প্রধান অতিথি হিসেবে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বলরামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান ফিতা কেটে এবি ব্যাংক লিলার মেলা শাখা, এজেন্ট আউটলেট এর শুভ উদ্বোধন করেন এবং গ্রাহকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, দিনাজপুর এবি ব্যাংক ম্যানেজার রবিউল হক, বলরামপুর আদর্শ কলেজের অধ্যক্ষ গোলাম মোস্তফা। ব্যাংক পরিচালনায় সবার সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন এবি ব্যাংক , লিলার মেলা শাখার ম্যানেজার রবিউল ইসলাম।

উদ্বোধনী অনুষ্ঠানে এবি ব্যাংকের বিভিন্ন পদস্ত কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক,ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিত্ব,জনপ্রতিনিধি সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 357
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪