|

আটোয়ারীতে কপোত-কপোতীর অর্থদন্ড! বাড়ির মালিকের কারাদন্ড

প্রকাশিতঃ ১২:০২ অপরাহ্ন | জুন ১৭, ২০২১

আদালত

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে ভ্রাম্যমান আদালতে কপোত-কপোতীর অর্থদন্ড এবং বাড়ির মালিককে কারাদন্ড প্রদান করা হয়েছে।

জানাগেছে, উপজেলার ছোটদাপ গ্রামের মোঃ দাইমুল ইসলামের পুত্র শাকিল ইসলাম(২১) তার প্রেমিকাকে নিয়ে উপজেলার কিসমতদাপ (খৃষ্টানপাড়া) গ্রামের মৃত আব্দুল গফ্ফারের স্ত্রী তোড়িয়া ইউনিয়নের সাবেক মহিলা ইউপি সদস্য মনোয়ারা বেগমের বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে বুধবার(১৬ জুন) অবৈধ ও অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়।

এসময় গোপন সংবাদের ভিত্তিত্বে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের নির্দেশনা মোতাবেক এসআই প্রহল্লাদের নেতৃত্বে পুলিশ এক অভিযান পরিচালনা করে কপোত-কপোতীকে আপত্তিকর অবস্থায় আটক করতে সক্ষম হয়। এসময় বাড়ির মালিক সাবেক মহিলা ইউপি সদস্য মনোয়ারা বেগমকেও পুলিশ আটক করে।

তাৎক্ষনিকভাবে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হলে কপোত-কপোতীকে বাড়ি ভাড়া দিয়ে অসামাজিক কার্যকলাপ করার সুযোগ করে দেওয়ার অপরাধে দ:বি: ১৮৬০ এর ২৯১ ধারায় এক মাসের বিনাশ্রম কারাদন্ড এবং কপোত-কপোতীকে পৃথক পৃথকভাবে পাঁচ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা অর্থদন্ডাদেশ প্রদান করেন।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন ঘটনা নিশ্চিত করে জানান, অর্থদন্ড আদায় পূর্বক কপোত-কপোতীকে মুক্তি দেওয়া হয়েছে এবং কারাদন্ড প্রাপ্ত বাড়ির মালিককে জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 247
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪