|

আটোয়ারীতে কোভিড-১৯ প্রতিশেধক টিকাদান শুরু

প্রকাশিতঃ ৯:৩৩ অপরাহ্ন | ফেব্রুয়ারী ০৭, ২০২১

আটোয়ারীতে কোভিড-১৯ প্রতিশেধক টিকাদান শুরু

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে কোভিড-১৯ সংক্রমন প্রতিশেধক টিকাদান কর্মসুচি শুরু হয়েছে। রবিবার (৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত্বরে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম সর্বপ্রথম তার নিজের শরীরে কোভিড-১৯ প্রতিশেধক টিকা প্রয়োগের মাধ্যমে টিকাদান কর্মসুচির শুভ উদ্বোধন করেন।

পরে উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও প. প. অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর,আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন, আইসিটি অফিসার মোঃ শহিদুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, সাবেক অধ্যাপক আলহাজ্ব রমজান আলী উদ্বোধনী অনুষ্ঠানে স্বেচ্ছায় কোভিড-১৯ প্রতিশেধক টিকা গ্রহন করেন।

আনুষ্ঠানিকভাবে উদ্বোধন শেষে স্বাস্থ্য বিভাগ, পুলিশ বিভাগ, বীর মুক্তিযোদ্ধা সহ প্রায় ৫০জন রেজিস্ট্রেশনের মাধ্যমে করোনা প্রতিশেধক টিকা গ্রহন করেছেন। আটোয়ারী উপজেলার সাধারণ মানুষের জন্য উপহার সরূপ কোভিড-১৯ সংক্রমন প্রতিশেধক টিকা প্রদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন আটোয়ারীবাসী।

উপজেলা স্বাস্থ্য ও প. প. অফিসার ডা.মোঃ হুমায়ুন কবীর বলেন, যে কোন টিকা মানুষের শরীরে উপকারে আসে, ক্ষতির কোন আশঙ্কা নেই। কেউ টিকা গ্রহন না করলে বাধ্য করা হবে না। টিকা গ্রহনের পর কারো কোন সমস্যা দেখা দিলে সাথে সাথে হাসপাতালে চিকিৎসকের পরামর্শ নিতে হবে। ভয়ের কোন কারন নেই।

তিনি বলেন, কেহ না জেনে গুজব ছড়াতে পারে, গুজবে কান না দেয়ার জন্য তিনি পরামর্শ দেন। হাসপাতাল চত্ত্বরে পৃথক পৃথকভাবে মহিলা বুথ ও পুরুষ বুথ খোলা হয়েছে। রেজিস্ট্রেশনের পর ম্যাসেজ পেলে শৃঙ্খলার সহিত টিকা গ্রহনের অনুরোধ জানান তিনি।

দেখা হয়েছে: 435
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪