|

আটোয়ারীতে গম সংগ্রহে লটারীর মাধ্যমে কৃষক নির্ধারণ

প্রকাশিতঃ ৮:৫৮ অপরাহ্ন | এপ্রিল ২০, ২০২১

আটোয়ারীতে গম সংগ্রহে লটারীর মাধ্যমে কৃষক নির্ধারণ

আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে কৃষকের কাছ থেকে সরকারি নির্ধারিত মূল্যে গম ক্রয়ে লটারী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে উপজেলা খাদ্য শস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির আয়োজনে কৃষক পর্যায়ে গম ক্রয়ের লটারী কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উপজেলা খাদ্য শস্য সংগ্রহ ও মনিটরিং কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান-এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ তৌহিদুল ইসলাম উপস্থিত থেকে লটারী কার্যক্রম পরিচালনা করেন।

এসময় কমিটির সদস্য উপজেলা খাদ্য কর্মকর্তা( অ: দা:) মোঃ কামরুজ্জামান, ফকিরগঞ্জ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাহফুজুর রহমান, উপজেলা চালকল মালিক সমিতির সভাপতি মোঃ খলিলুর রহমান সহ গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

উম্মুক্ত লটারী পরিচালনা করেন উপজেলা খাদ্য পরিদর্শক গাওসুল আযম মাহবুবা রব্বানী ( তুহিন)। সূত্র জানায়, আটোয়ারী উপজেলার ৬ ইউনিয়ন হতে মোট ৯১০ মেট্টিক টণ গম ক্রয় করা হবে। ২৮/- টাকা কেজি দরে প্রত্যেক ভাগ্যবান কৃষক দেড়টণ করে গম বিক্রি করতে পারবেন।

এরমধ্যে মির্জপুর ইউনিয়ন হতে ১৩২ মে.টণ, তোড়িয়া ইউনিয়ন হতে ২২১ মে.টণ, আলোয়াখোয়া ইউনিয়ন হতে ১৩৭ মে.টণ, রাধানগর ইউনিয়ন হতে ১৪৮ মে.টণ, বলরামপুর ইউনিয়ন হতে ১৩০ মে.টণ এবং ধামোর ইউনিয়নের ভাগ্যবান কৃষকদের কাছ থেকে ১৪২ মে.টণ গম সরকারের নির্ধারিত মূল্যে ক্রয় করা হবে।

দেখা হয়েছে: 234
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪