|

আটোয়ারীতে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন

প্রকাশিতঃ ১১:৫৪ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০২২

আটোয়ারীতে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ “ সময়ের অঙ্গীকার-কন্যা শিশুর অধিকার” প্রতিপাদ্য বিষয় নিয়ে পঞ্চগড়ের আটোয়ারীতে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপন করা হয়েছে।

দিবসটি উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে উপজেলা পরিষদ চত্ত্বর হতে একটি র‌্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন এবং দিবসটির উপর গুরুত্বারোপ করে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা করুনা কান্ত রায়।

প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান. মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম।

আরো বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মোছাঃ নুরজাহান খাতুন, সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জাহেদুল ইসলাম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, রামপুর মহিলা উন্নয়ন সমিতির সভানেত্রী ও সাবেক মহিলা ইউপি সদস্য নুরীমা আক্তার প্রমুখ। প্রধান অতিথি বলেন, কন্যা শিশুরা এখন সমাজের বোঝা নয়, কন্যা শিশুরা এখন সমাজের সম্পদ।

সভায় মহিলা বিষয়ক অধিদপ্তরাধীন বিভিন্ন মহিলা সংগঠনের নেত্রীবৃন্দ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী সহ গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 132
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪