|

আটোয়ারীতে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

প্রকাশিতঃ ২:৪৮ অপরাহ্ন | ডিসেম্বর ১৩, ২০২১

আটোয়ারীতে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধি: “ডিজিটাল বাংলাদেশের অর্জন, উপকৃত সকল জনগন” প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে ডিজিটাল বাংলাদেশ দিবস উদযাপন করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে এবং তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহযোগিতায় রবিবার (১২ ডিসেম্বর) বিভিন্ন কর্মসুচির মাধ্যমে দিবসটি উদযাপন করা হয়। উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণের মাধ্যমে দিবস উদযাপনের শুভ সূচনা হয়।

পরে ব্যানার সহ একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা পরিষদ চত্ত্বর হতে বের হয়ে উপজেলার গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) শায়লা সাঈদ তন্বী। প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম প্রধান অতিথির বক্তব্য রাখেন।

আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম, আটোয়ারী থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান, আইসিটি অফিসার মোঃ সহিদুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শেখ নুরুল ইসলাম প্রমুখ।

দেখা হয়েছে: 156
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪