|

আটোয়ারীতে তথ্য মেলা অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:১৫ অপরাহ্ন | সেপ্টেম্বর ২৭, ২০২২

আটোয়ারীতে তথ্য মেলা অনুষ্ঠিত

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে নেট্জ বাংলাদেশ এর কারিগরি সহযোগিতায়, বিএমজেড এর অর্থায়নে এবং মানব কল্যাণ পরিষদ-এমকেপি’র বাস্তবায়নে বিভিন্ন কর্মসুচির মাধ্যমে দিনব্যাপি তথ্য মেলা অনুষ্ঠিত হয়েছে।

কর্মসুচির মধ্যে তথ্য সেবা স্টল প্রদর্শন, আলোচনা সভা,কুইজ প্রতিযোগিতা, তথ্য বিষয়ক নাটক মঞ্চায়ন, তথ্য ভিত্তিক গান প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ছিল অন্যতম।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ চত্বরে উপজেলার গুরুত্বপুর্ণ সরকারি দপ্তর ও ইউনিয়ন পরিষদের তথ্য সেবা কেন্দ্র গুলো স্টল দিয়ে মেলায় শোভা বর্ধন করে। এ উপলক্ষে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম।

তথ্য মেলা’র উদ্দেশ্য ও সফলতা সম্পর্কে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রেনু একরাম।

আরো বক্তব্য রাখেন প্রসপেক্ট প্রকল্পের মাঠ সমন্বয়কারী মঞ্জুরুল তারিক। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফিল্ড ফ্যাসিলিটেটর মনিরুজ্জামান পাইলট। আলোচনা শেষে স্টল পরিদর্শন করেন অতিথিবৃন্দ। বিকেলে সকল প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

দেখা হয়েছে: 203
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪