|

আটোয়ারীতে তিন গাজা সেবনকারীর কারাদন্ড

প্রকাশিতঃ ৯:৪৪ অপরাহ্ন | এপ্রিল ২৪, ২০২১

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: পঞ্চগড়ের আটোয়ারীতে ভ্র্যম্যমান আদালতে গাজা সেবনের অপরাধে তিন যুবকের প্রত্যেককে এক বছর করে কারাদন্ড প্রদান করা হয়েছে।

উল্লেখ, আটোয়ারী থানার অফিসর ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের দিক নির্দেশনায় শনিবার (২৪ এপ্রিল) দুপুরে পুলিশ পরিদর্শক মোঃ শাহীন আল মামুন ও প্রহল্লাদ রায় এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ সংলগ্ন এলাকায় অভিযান চালায়।

এসময় সাবেক ঠিকানা নড়াইল ও বর্তমান ঠিকানা উপজেলার ছোটদাপ গ্রামের মৃত সিরাজুল ইসলামের পুত্র মোঃ আরেফিন হাসান(২৮),উপজেলার ছোটদাপ গ্রামের মোঃ হোসেন আলীর পুত্র শাকিল (২০) ও দেলোয়ার হোসেন (দুলাল) এর পুত্র জয়নাল আবেদীন (৩০) কে গাঁজা সেবন কালে হাতে নাতে আটক করে।

এসময় পুলিশ তাদের কাছ থেকে গাঁজার কলকি, ১০ গ্রাম গাঁজা ও ১৫০ সিসি কালো রংয়ের একটি পালসার মোটর সাইকেল জব্দ করেন। তাৎক্ষনিকভাবে গাজা সেবনের অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৯ ধারায় আটককৃতদের প্রত্যেককে পৃথক পৃথকভাবে এক বছর করে কারাদন্ডাদেশ প্রদান করেন ভ্রাম্যমান আদালতের এক্্িরকিউটিভ ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন ভ্রাম্যমান আদালতের রায়ে গাজাসেবীদের এক বছর করে কারাদন্ডাদেশের বিষয়টি নিশ্চিত করে বলেন, সাজাপ্রাপ্তদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 256
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪