|

আটোয়ারীতে থানা পুলিশের জনসচেতনতা মুলক প্রচারভিযান

প্রকাশিতঃ ৯:২৪ অপরাহ্ন | মার্চ ৩১, ২০২১

আটোয়ারীতে থানা পুলিশের জনসচেতনতা মুলক প্রচারভিযান

আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: কোভিড-১৯ সংক্রমন প্রতিরোধে পঞ্চগড়ের আটোয়ারী থানা পুলিশের উদ্যোগে জনসচেতনতা মুলক প্রচারনা ও ফ্রি মাস্ক বিতরণ করা হয়েছে।

পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলীর নির্দেশনায় আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীনের নেতৃত্বে বুধবার(৩১ মার্চ) সকালে উপজেলার প্রধান বাণিজ্য কেন্দ্র ফকিরগঞ্জ বাজার এবং গোয়ালদীঘি পল্লীবিদ্যুৎ মোড়ে সচেতনতামুলক বিভিন্ন স্লোগান সম্বলিত ব্যানার, ফেস্টুন ও প্লে-কার্ড হাতে নিয়ে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত প্রচারভিযান চালিয়েছেন।

প্রচারভিযানের অংশ হিসেবে এসময় বাজারে আসা মাস্ক বিহীন ক্রেতা-বিক্রেতা ও পথচারীদের মাঝে পুলিশ ফ্রি মাস্ক বিতরণ করেন।

আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দীন সহ অন্যান্য পুলিশ অফিসারগণ এসময় বাজারে আসা মাস্ক বিহীন ক্রেতা-বিক্রেতা ও পথচারীদের নিজ হাতে মাস্ক পরিয়ে দেন এবং হ্যান্ড মাইক দিয়ে দ্বিতীয় দফায় করোনা সংক্রমণ বৃদ্ধিতে নিজেকে এবং পরিবার ও সমাজকে সুরক্ষায় সচেতন থাকতে পরামর্শ দেন।

ওসি ইজার উদ্দীন বলেন, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী আটোয়ারীর মানুষকে খুব ভালবাসেন। তাই আটোয়ারীর মানুষকে ভাল এবং সুস্থ্য থাকার জন্য পুলিশ সুপার মহোদয় নিজের অর্থায়নে আটোয়ারীবাসীর জন্য মাস্ক পাঠিয়েছেন। পুলিশ সুপার মহোদয়ের পাঠানো মাস্ক আমরা আপনাদের কাছে বিতরণ করছি।

এসময় এসআই দীপেন্দ্র নাথ সিংহ, এসআই প্রদীপ রায়, এসআই রাশেদুজ্জামান সহ অন্যান্য পুলিশ অফিসার ও কনস্টেবল এবং গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 309
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪