|

আটোয়ারীতে পত্রিকা বিক্রেতা আলম আর নেই !

প্রকাশিতঃ ১১:৩১ অপরাহ্ন | জুলাই ২৬, ২০২১

আটোয়ারীতে পত্রিকা বিক্রেতা আলম আর নেই !

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারীতে করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় পত্রিকা বিক্রেতা আলমগীর হোসেন (আলম)(৫৫) এর মৃত্যূ হয়েছে। রোববার (২৫ জুলাই) রাতে রংপুর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যূ বরণ করেন। (ইন্না লিল্লাহি………রাজিউন)।

আলমগীর হোসেন উপজেলার রাধানগর ইউনিয়নের ছোটদাপ গ্রামের মৃত উমের আলীর পুত্র। মৃত্যুকালে তিনি দুই স্ত্রী, তিন পুত্র ও চার কন্যা সন্তান রেখে যান।

পারিবারিক সূত্রে জানাগেছে, তিনি গত ১ জুলাই জ¦রে আক্রান্ত হলে ঠাকুরগাঁও সদর হাসপাতালে ভর্তি হন এবং করোনা টেষ্টে পজেটিভ আসে। ১৫ তারিখ পর্যন্ত সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় পরবর্তী টেষ্টে নেগেটিভ রেজাল্ট আসলে তিনি ২০ তারিখে বাড়ী ফিরেন।

কিন্তু ২৩ তারিখে আবার জ¦র সহ শ^াসকষ্ট শুরু হলে পুনরায় ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে তাকে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর হাসপাতালে রেফার্ড করেন। সেখানে চিকৎসাধীন অবস্থায় ২৫ তারিখ রাতে মৃত্যু বরণ করেন।

সোমবার (২৬ জুলাই) বাদ যোহর (দুপুর ২ ঘটিকায়) ছোটদাপ দীঘিরপাড় ঈদগাহ ময়দানে নামাজে জানাযা শেষে সংলগ্ন গোরস্থানে দাফন কাজ সম্পন্ন করা হয়।

এদিকে পত্রিকা বিক্রেতার মৃত্যূতে আটোয়ারী প্রেসক্লাব, উপজেলা প্রেসক্লাব ও পঞ্চগড় প্রেসক্লাবের নেতৃবৃন্দ সহ স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

দেখা হয়েছে: 169
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪